মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে আহত ব্যবসায়ীর মৃত্যু ॥ আটক ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামে দুই দলের সংঘর্ষে আহত আহাদ মিয়া চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

রবিবার বিকেলে তার লাশের ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সকালে একই গ্রামের মোখলেছ মিয়া (৫৫), শাহিন (১৮) ও আবু তাহের (৫৫) কে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে।

নিহতের ভাই ওসমান মিয়া জানান, গত ২২ সেপ্টেম্বর একটি বিরোধপূর্ন জমিতে একই গ্রামের আব্দুর রউফের পুত্র সাফু মিয়ার লোকজন তাদের নারিকেল গাছ থেকে নারিকেল পেরে নিয়ে যায়। এ সময় তারা বাধা দিলে সাফু মিয়ার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। তাদের অস্ত্রের আঘাতে তার ভাই আহাদ মিয়া (৫০), ওসমান (৪৫), পারভিন (৫৫), রুবি (৩৫), শাহ আলম (২২), রাফিকুল রনি (১৬), পারভিন (২৫), রুবেল (২০) সহ ৮জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় আহাদ মিয়াকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

সেখানে চিকিৎসাধিন অবস্থায় ২৪ সেপ্টেম্বর রাতে তিনি মারা যান। এ খবর তাদের স্বজনদের মধ্যে ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়। আহাদ মিয়ার মৃত্যুর খবর পেয়ে সাফু মিয়ার লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে যায়। সাফু মিয়ার ছেলে ঈমন মিয়া জানান, সংঘর্ষে আমাদের লোকজন আহত হয়ে বির্ভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছে এ সুযোগে আদম খা, মজু মিয়া, রুবেল মিয়া, সাফু মিয়া, আক্তার মিয়ার বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোখলেছ মিয়া, শাহিন, আবু তাহেরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!