শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে লগ্নীর টাকা নিয়ে দু’গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে শতাধিক আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

মোঃ রহমত আলী হবিগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের পল্লীতে লগ্নীর টাকা নিয়ে দু’গ্রামবাসীর বয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষে শতাধিক লোক আহত হয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২রাউন্ড সর্টগান ও ১৮ রাউন্ড টিয়ারস্যাল নিক্ষেপ করে। এ ঘটনায় আহতদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হল রাসেল মিয়া (২৭), সালামত মিয়া (৭৫), সজল মিয়া (২২), টেনু মিয়া (৩০), আইয়ব আলী (৫০), লিটন মিয়া (৩৫), জাহঙ্গীর মিয়া (২৮), নাছির মিয়া (২৫), সফর আলী (৫৫), মানিক মিয়া (২৫), হিরন মিয়া (৭৫), শাহ আব্দুল্লাহ ৯৬৫), বাবলু মিয়া (৪৫), ছুবান মিয়া ( ৩৫), কাদরত আলী (৫৫), জলফু মিয়া (৬৫), মুখলিছ মিয়া (৩২), অনুফা বেগম (৪৫), লিটন মিয়া ( ২৫), নাজমুল হোসেন (২৫), ইউনুছ মিয়া (২২) ও আরজু মিয়া (৬৫)। অনান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের যাত্রাবড়বাড়ি গ্রামের আলফু মিয়ার কাছ থেকে কয়েক মাস পূর্বে শর্ত সাপেক্ষে ৬হাজার টাকা লগ্নী গ্রহন করে পার্শবর্তি নিজামপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের জাহাঙ্গীর মিয়া।

শর্তানুযায়ী লগ্নীর টাকা পরিশোধ না করায় ক’দিন আগে দু’জনের মাঝে বিরোধ দেখা দেয়। বিষয়টি দুই গ্রামের গ্রাম্য মাতাব্বরদের কর্ণগোচর হয়। এতে তাদের আদিপত্যে আঘাত আনে। এ নিয়ে নতুন ভাবে তাদের মাঝে বিরোধ দেখা দেয়।

বৃহস্প্রতিবার সকালে দু’গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুহুর্তের মধ্যে রক্ত ক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে হবিগঞ্জ মডেল থানার ওসি মোঃ ইয়াছিনুল হক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে দাঙ্গাবাজদের নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালায়।

এ সময় দাঙ্গাবাজরা সংঘর্ষের গতি বাড়িয়ে দিলে পুলিশ ১২রাউন্ড সর্টগান ও ১৮রাউন্ড টিয়ারস্যাল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এরমধ্যে দুই ঘন্টা ব্যপী সংঘর্ষে উল্লেখিত সংখ্যক লোক আহত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!