মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে আব্দুল আহাদ হত্যার প্রতিবাদে আসামীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবীতে মানব বন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ অক্টোবর, ২০১৬

বিশেষ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার ৫নং ইউপি, আন্দিউড়া গ্রামে বাড়ীর সীমানা নিয়ে গত ২২-০৯-১৬ তারিখে উসমান মিয়া ও সাফুজ মিয়ার সংর্ঘষ হয়,এতে আহত ১০ জন । পরে ঢাকা মেডিকেল চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আহাদ মারা যায় । আহাদের স্ত্রী মোছাঃ ছায়েদা চৈাধুরী বাদী হয়ে ২১ জন(গং) কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন ।

পরে মাধবপুর থানা পুলিশ চার জনকে গ্রেপ্তার করে । মামলার বাদীকে বিবাদী পক্ষ বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বলে মানব বন্ধন সংবাদ কর্মী ও স্থানীয় প্রসাশনদের জানান । অন্য আসামীদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাসির দাবী জানান ।

মানব বন্ধনটি মাধবপুর উপজেলা প্রাঙ্গণ হতে ঢাকা-সিলেট মহা-সড়ক হয়ে মাধবপুর থানা গেইট প্রদর্শন করে উপজেলা গেইট এর সামনে ঢাকা-সিলেট মহা-সড়কে অবস্থান নেয় এসময় প্রায় ৪৫ মিনিট পর্যন্ত যান চলা চল বন্ধ থাকে । পরে মাধবপুর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্তনে আনে ।

মানব বন্ধনে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আন্দিউড়া ইউপির, বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান আতিক , আন্দিউড়া গ্রামের ১নং ওয়ার্ডের মেম্বার নেপালসহ আরো অনেকই ।

বাদী ও বাদীর ছেলে-মেয়ে এবং নিহতের ভাই উসমানসহ সকল আতত্বীয় স্বজনদের আহাজারীতে মাধপুরের মাঠি থরথর করে কাপছিল ।

বাদী মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনার কাছে একটাই দাবী জানান, যারা তার স্বামীকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছে তাদের যেন ফাসি হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!