বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

১০ ঘন্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬

এস এইচ টিটু : হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া রেলস্টেশনে সিলেটগামী পারাবত ট্রেনের ইঞ্জিনে আগুন ও লাইনচ্যুত তিন বগি উদ্ধারের ১০ ঘন্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল শুরু হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়। এর আগে সকাল ১০ টার দিকে সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেন এ দুঘর্টনার শিকার হয়। খবর পেয়ে মাধবপুর ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আখাউড়া থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন দুপুর সাড়ে ১২টা থেকে লাইনচ্যুত বগি উদ্ধার কাজ শুরু করে। রাত সাড়ে ৭ টার দিকে উদ্ধার কাজ শেষ করে।

এদিকে পারাবত ট্রেনের বগি লাইনচ্যুতের ঘটনায় ঢাকাগামী জয়েন্তিকা এক্সপ্রেস শায়েস্তাগঞ্জ, চট্রগ্রামগামী পাহাড়িকা ট্রেন শ্রীমঙ্গল, সিলেটগামী জয়েন্তিকা ট্রেন আজমপুর ও সিলেটগামী পাহাড়িকা ট্রেন আখাউড়া স্টেশনে আটকা পড়ে। এতে ট্রেন যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়েছে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের উর্ধ্বতন উপসহকারি প্রকৌশলী (পথ) রুহুল আকতার খান বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দুঘর্টনায় কবলিত বগি উদ্ধার করা হয়েছে।

নোওয়াপাড়া স্টেশন মাষ্টার আবু সাঈদ জানান, রাত পৌর ৮টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!