সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাজ্যে শায়েস্তাগন্জ সমিতি ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত॥এডভোকেট মীর গোলাম মোস্তফা সভাপতি আব্দুল আহাদ সুমন সম্পাদক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ অক্টোবর, ২০১৬

ফখরুল আলম, লিভারপুল (যুক্তরাজ্য) থেকে: ‘মানব সেবাই আমাদের ধর্ম’- এই ম্লোগান নিয়ে যুক্তরাজ্যে শায়েস্তাগঞ্জ সমিতি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার লন্ডনের গ্রেটার সিলেট ডেভেল্পমেন্ট কাউন্সিল কার্যালয়ে এ দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

দুই পর্বের দ্বি-বার্ষিক সভার প্রথম পর্বে সংগঠনের সভাপতি এডভোকেট মীর গোলাম মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল আহাদ সুমনের সঞ্চালনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট কাউন্সিল ইউকের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল কাইয়ুম কায়সার ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শায়েস্তাগন্জ সমিতি ইউকের উপদেষ্টা সৈয়দ মাহমুদুর রহমান , ব্যারিষ্টার তারেক চৌধুরী ও অলিউর রহমান শাহিন ।

সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের প্রতিষ্টাতা কোষাধ্যক্ষ আলহাজ মুরাদ চৌধুরী ।

সভায় সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ সুমন বিগত মেয়াদের সমিতির বিভিন্ন কার্যক্রমের বর্ননা তুলে ধরেন এবং কোষাধ্যক্ষ সেলিম চৌধুরী সমিতির আয় ব্যায়ের হিসাব পেশ করেন ।

সভায় সংক্ষিপ্ত আলোচনায় অংশ গ্রহন করেন শায়েস্তাগন্জ সমিতি ইউকের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ শামছুল আলম নমির, সাংস্কৃতিক সম্পাদক জালাল আহমেদ, ত্রান ও পুন:বাসন সম্পাদক দেওয়ান সৈয়দ আব্দুর রব মোর্শেদ, লিভারপুল বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভি‘র লিভারপুল প্রতিনিধি ফখরুল আলম, লিয়াকত চৌধুরী, খোরশেদ আলম, আফজাল খাঁন, এ এম শামিম রশিদ ,শিক্ষা বিষয়ক সম্পাদক তৌহিদ চৌধুরী, মুরাদ চৌধুরী, সাইদুর মীর, মনির চৌধুরীসহ আরো অনেকেই ।

সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে সৈয়দ আব্দুল কাইয়ুম কায়সারকে প্রধান নির্বাচন কমিশনার ও সৈয়দ মাহমুদুর রহমান এবং আলমগীর চৌধুরীকে সহকারী নির্বাচন কমিশনার হিসাবে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয় ।

সভাপতি এডভোকেট মীর গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ সুমন আনুষ্টানিক ভাবে কার্য্যকরী কমিটির দ্বায়িত্ব হস্তান্তর করেন এবং সভাপতি সমাপনী বক্তব্যের মাধ্যমে কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

দ্বিতীয় পর্বে নির্বাচন কমিশন উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে আগামী ২০১৬-২০১৮ মেয়াদের জন্য ২১ সদস্য বিশিষ্ট শায়েস্তাগন্জ সমিতি ইউকের কার্যকরী কমিটি ঘোষণা করেন।
কমিটি:

সভাপতি: এডভোকেট মীর গোলাম মোস্তফা, সিনিয়র সহসভাপতি ব্যারিষ্টার তারেক চৌধুরী ,সহ:সভাপতি গাজীউর রহমান গাজী ,সহসভাপতি অলিউর রহমান শাহিন ,সাধারণ সম্পাদক আব্দুল আহাদ সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ শামসুল আলম নমির, কোষাধ্যক্ষ সেলিম চৌধুরী , মহিলা সম্পাদিকা ফরিদা চৌধুরী, সহমহিলা সম্পাদিকা রৌশন আরা মনি, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, সহসাংগঠনিক সম্পাদক মীর সাইদুর মিয়া , ত্রান ও পুনবাসন সম্পাদক দেওয়ান সৈয়দ আব্দুর রব মুর্শেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক তৌহিদ চৌধুরী ,সাংস্কৃতিক সম্পাদক লিয়াকত চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফখরুল আলম, কার্য্যকরী সদস্য আব্দুস সালাম সবুজ, মোহাম্মদ শামসুল আলম ,আব্দুর রশিদ শামিম, এনাম আহমেদ খাঁন সজিব, আফজাল খাঁন ।

আগামী ২০১৬-২০১৮ মেয়াদের জন্য ২১ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটি শায়েস্তাগন্জ এলাকার উন্নয়নে বলিষ্ট ভুমিকা রাখবে বলে সকলে আশা প্রকাশ করেন।সভায় নতুন দ্বায়িত্ব প্রাপ্ত কমিটির নেতৃবৃন্দ সংগঠন পরিচালনায় সকলের সহযোগীতা কামনা করেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!