বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে কিন্ডার গার্টেনের মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি ও সনদ প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০১৬
????????????????????????????????????

রায়হান আহমেদ, চুনারুঘাট থেকে : চুনারুঘাটে মরহুম আলী আসকর (লন্ডনী) শিক্ষা ট্রাষ্টের উদ্যোগে ওই উপজেলার সকল কিন্ডার গার্টেন-এর মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি ও সনদ প্রদান করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় উক্ত ট্রাষ্টের প্রতিষ্টাতা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও লন্ডন প্রবাসী গাজীউর রহমান গাজী-এর একক প্রচেষ্টা ও উপস্থিতে চুনারুঘাট উপজেলার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামে মোঃ মোজাম্মেল হক তালুকদারের সভাপতিত্বে ও মুনশী জামাল উদ্দিনের পরিচালনায় মেধা বৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট-মাধবপুরের সাংসদ এ্যাড. মাহবুব আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেন জিতু, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামসু। মঞ্চে আরো উপস্থিত ছিলেন, ৪নং ইউ. পি চেয়ারম্যান মোঃ শামছুজ্জামান শামীম, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবত্তী, চুনারুঘাট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস, সহকারী অধ্যাপক আব্দুর রউফ, আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ আউয়াল, চুনারুঘাট পল্লী বিদ্যুৎ সমিতির ডাইরেক্টর এ্যাড. মিজানুর রহমান, ১০নং ইউ. পি’র সাধারণ সম্পাদক ছামাদ মাস্টার, ট্রাষ্টের মহাসচিব ডা. মুসলিম উদ্দিন, সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তাক আহাম্মদ, খালেদুর রহমান, মোঃ পাবেল মিয়া, সাংবাদিক জীবন আহমেদ, সাংবাদিক রায়হান আহমেদ, উপজেলার সকল কিন্ডার গার্টেনের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, অভিবাবকসহ আরো অনেকে।

প্রধান অতিথি বলেন, আমরা জাতি হিসেবে তখনই বিশ্ব দরবারে প্রতিষ্টা লাভ করবো, যখন আমদের মেধাবী ছাত্র-ছাত্রীরা পরিবারসহ দেশ ছেড়ে অন্য দেশের নাগরিকত্ব নিয়ে বসবাস করে। তাই তিনি মেধাবীদের আহ্বান জানান, দেশে থেকে দেশের উন্নয়নে কাজ করার জন্য।
উপজেলা চেয়ারম্যান আবু তাহের বলেন, যে পরিবারে মা শিক্ষিত, সে পরিবার শিক্ষিত। উপজেলার স্বনামধন্য দানশীল ব্যক্তিত্ব গাজীউর রহমান গাজীর মতো এরকম মহৎ কাজে এগিয়ে আসার আহ্বান জানান সমাজের বিত্তবানদের প্রতি।

ট্রাষ্টের প্রতিষ্ঠাতা গাজীউর রহমান গাজী বলেন, আমার বাবা পরপোকারী ও অত্যন্ত দানশীল মানুষ ছিলেন। তিনি ছিলেন শিক্ষানুরাগী। তাই আমি আমার বাবার নামে এ ট্রাষ্ট প্রতিষ্ঠা করেছি। টাষ্টের মাধ্যমে বৃত্তি প্রদান করার উদ্দেশ্য হলো, গরীব-মেধাবী শিক্ষর্থীদের মধ্যে পড়ালেখা প্রতি আগ্রহ জাগিয়ে তোলা। আমি আমৃত্যু মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে নিয়োজিত থাকবো।

উল্লেখ্য, মোট ১৭৭জন শিক্ষার্থীর মধ্যে টেলেন্ডপুলে ৫০জন, ৫০জন ফাস্ট গ্রেড ও ৭৭জন সাধারণ বৃত্তি ও সনদ প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!