শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা জাসদের বিদায় সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৫ অক্টোবর, ২০১৬

হবিগঞ্জ প্রতিনিধি : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) হবিগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ আব্দুল কাইয়ুম স্ব-পরিবারে যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে জেলা জাসদের উদ্যোগে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

শনিবার সকাল ১১টায় প্রেস ক্লাব মিলানায়তনে জেলা জাসদ সভাপতি এডভোকেট তাজউদ্দিন সুফীর সভাপতিত্বে জেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি শাহ মোঃ আব্দুল কাইয়ুম।

জেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফিরোজ,জাসদ নেতা আব্দুল হাই মাস্টার, জাসদ নেতা সফিকুল বারী আওয়াল, জিয়াউল হাসান তরফদার মাহিন, শাহ আশিকুর রহমান, শাকিল মোহাম্মদ, আব্দুল বাছিত তরফদার মিঠু, মোঃ কামাল উদ্দিন, সাবেক জি,এস সাব্বির আহমেদ মিঠু, আঃ কাইয়ুম মাহমুদ, এডভোকেট সোহবার খান, মোঃ ফটিক মিয়া, মোঃ মাসুক মিয়া, ডাঃ আঃ মন্নান প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন জাসদ নেতা এডভোকেট কামরুল ইসলাম সেলিম, আঃ হান্নান মাহমুদ গাজী, মইনউদ্দীন চৌধুরী সাম্মু, আঃ কদ্দুছ, সাইদুল হক, আমিনুল রহমান দিপু, আখলাক হোসেন মানু, আঃ রাজ্জাক, হেলাল উদ্দিন, আঃ রশিদ খোকন, আঃ হেকিম, এনাম চৌধুরী, সালাউদ্দীন সাদ, সৈয়দ আজিজ, বিশ্বজিৎ পুরকায়স্থ মিঠু।

বক্তগন বলেন, সৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন জঙ্গীবাদ জামাত শিবির বিরোধী আন্দোলন সাম্প্রদায়িকতা বিরোধী আন্দোলন সহ প্রতিটি আন্দোলনে সংগ্রামে শাহ মোঃ আঃ কাইয়ুম এর অবদানের প্রসংশা করেন। বক্তগন তার প্রবাস জীবনে তার ও তার পরিবারের মঙ্গল কামনা করেন।

কাইয়ুম-বলেন, তাকে দল প্রদত্ত সংবর্ধনার জন্য আবেগ আপ্লুত হয়ে দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, এবং প্রবাস থেকে ও দলের সব সময় আন্তরিক সহযোগিতার কথা ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!