মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নে ভিজিডি ও গর্ভবতি ভাতা কার্ড বিতরন শুরু করেন ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ অক্টোবর, ২০১৬

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে গতকাল রবিবার ১৬ইং তারিখে ওয়ার্ড সভার মাধ্যমে ভিজিডি কার্ড ও গর্ভবতি ভাতা কার্ড বিতরন কার্যক্রম শুরু করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু। ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে প্রথম দিনের কার্যক্রম শুরু হয়।

ভিজিডি ও গর্ভবতি ভাতা কার্ড বিতরনী সভায় উপস্থিত সুবিধাভোগীদের মধ্য থেকে ১৮ জন দুঃস্থ মহিলা কে ভিজিডি কার্ড ও ৮ জন কে গর্ভবতি ভাতা কার্ড প্রদান করা হয় ।

উক্ত কার্ড বিতরনী সভায় উপস্থিত ছিলেন আমুরোড হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন, ইউ’পি সচিব শিউলি চৌধুরী, ইউ’পি সদস্য সোহেল কালাম আজাদ, দুলাল ভূইয়া, সফিকুর রহমান সাপু, মাখন গোস্বামী, নটবর রুদ্র পাল, চন্দ্র তাঁতী, বিজলা কানু, সাংবাদিক নুরুল আমীন ও আব্দুর রাজ্জাক রাজুসহ অনেক ঘন্যমান্য ব্যক্তিবর্গ।

এর’ই ধরাবাহিকথায় আগামী কাল রোজ সোমবার সকাল ১১ টায় ১নং ওয়ার্ড়ের ভিজিডি ও গর্ভবতি ভাতা কার্ড বিতরনী সভা আমুরোড রেলওয়ে গোদাম মাঠে অনুষ্টি হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!