রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আলহাজ্ব জি কে গউছের সু-স্বাস্থ্য দীর্ঘায়ু ও মুক্তি কামনায় দৈনিক আজকের হবিগঞ্জের মিলাদ মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ জানুয়ারী, ২০১৫

10920913_767748116613165_4957925040248084701_nস্টাফ রিপোর্টার ॥ দৈনিক আজকের হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব জি কে গউছের সু-স্বাস্থ্য, দীর্ঘায়ু ও মুক্তি কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ মাগরিব পত্রিকা অফিসে এই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে সাংবাদিক, আইনজীবি, রাজনৈতিক ও বিভিন্ন পেশাজীবি লোকজন অংশ গ্রহন করেন। এ সময় দৈনিক আজকের হবিগঞ্জ’র বার্তা বিভাগ ইনচার্জ আশরাফুল ইসলাম কহিনুর আমন্ত্রীত অতিথিবৃন্দকে স্বাগত জানান।
মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আমীর হোসেন, প্রেসক্লাবের সভাপতি শোয়েব চৌধুরী, সাবেক সভাপতি এডভোকেট রুহুল হাসান শরীফ, সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, দৈনিক তরফ বার্তার সম্পাদক ফারুক উদ্দিন চৌধুরী, দৈনিক সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল হালিম, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি শাহ মশিউর রহমান কামাল, সহ-সভাপতি হেমায়েত আলী খান জাতু, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন দুলাল, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সালাম চৌধুরী, দৈনিক সমাচারের যুগ্ম সম্পাদক শরীফ চৌধুরী, মোহনা টিভির জেলা প্রতিনিধি মোঃ ছানু মিয়া, দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি আবু হাসিব খান পাবেল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী ও এডভোকেট হাজী নুরুল ইসলাম, লাখাই উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট সালেহ উদ্দিন আহমেদ, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের চৌধুরী সোহেল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক কাজল আহমেদ, আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদের সদস্য সচিব মাওলানা আলহাজ্ব গোলাম সারওয়ার আলম, জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার আলী, পৌর জামায়াতে ইসলামীর আমীর কাজী মহসিন আহমেদ, ব্যাংকার আলহাজ্ব ফরিদ উদ্দিন, ম্যাক্সি মালিক সমিতির সভাপতি জি কে গাফফার, জেলা জাসাদের সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, সাংবাদিক চপল, আব্দুর রউফ সেলিম, জাকারিয়া চৌধরী, কাজী মিজানুর রহমান, সিরাজুল ইসলাম জীবন, দৈনিক আজকের হবিগঞ্জের মোঃ শাহজাহান, সৈয়দ মাহমুদুল হাসান, ফয়সল আহমেদ ও পারভেজ আহমেদ প্রমুখ।
মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন শায়েস্তানগর গাউছিয়া জামে মসজিদের খতিব মাওলানা আশরাফুল ওয়াদুদ। মোনাজাতে আলহাজ্ব জি কে গউছের সু-স্বাস্থ্য, দীর্ঘায়ু ও তার মুক্তি কামনা করে মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। এছাড়াও দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!