বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে অবৈধভাবে খোয়াই নদী পাড় থেকে মাটি কাটার দায়ে ভ্রাম্যমাণ আদালত ১২ জনকে ৩ দিনের কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট ॥ চুনারুঘাট পৌর শহরের খোয়াই নদীর ব্রীজের নিচ থেকে অবৈধভাবে মাটি কেটে নেয়া ট্রাক চালকসহ ১২জনকে ভ্রাম্যমান আদালত তিন দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সালাউদ্দিন আহমেদ এ কারাদন্ড প্রদান করেন।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন-চুনারুঘাট উপজেলার বিভিন্ন এলাকার ট্রাক ড্রাইভার রিপন মিয়া, মাটি কাটার শ্রমিক কামাল মিয়া সরদার, আইয়ূব আলী, সুহেল মিয়া, ফরিদ মিয়া, কাছুম আলী, ফারুক মিয়া, সুয়েল মিয়া, আয়াত আলী, কামলা মিয়া, সুকুর আলী ও মানিক মিয়া।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, শহরের খোয়াই নদীর ব্রীজের নিকটে উল্লেখিত শ্রমিকরা অবৈধভাবে মাটি কেটে উপজেলার আমতলীর একটি ব্রীকস ফিল্ডে ট্রাক দিয়ে যাতায়ত করে।
মঙ্গলবারে গোপন সংবাদের ভিত্তিত্বে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালাউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে ওই খোয়াই নদীরে ব্রীজের নিছে অভিযান চালানো হয়।

এ সময় শ্রমিকরা মাটি কেটে ট্রাক বোঝাই করছিল। পরে ভ্রাম্যামন আদালত ট্রাক ও চালকসহ ১২ জনকে আটক করেন। ওই স্থানে ভ্রাম্যমান আদালত বসিয়ে ট্রাক চালকসহ ১২ জন শ্রমিককে ৩দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। জব্দকৃত শ্রমিক ও ট্রাক চুনারুঘাট থানায় আটক রয়েছে। শ্রমিকরা জানান, আমরা পৌর শহরের কনক্টাটর হেকিম মিয়ার অধীনে কাজ করি। মাটি তো সে বিক্রি করে। আমরা শ্রমিক টাকার জন্য কাজ করি।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানার এসআই সেলিম উদ্দিনসহ একদল পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!