সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অলিপুরে প্রাণ কোম্পানীতে আগুনে ঝলসে যাওয়া ৪ শিশুর সুচিকিৎসায় কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩১ জানুয়ারী, ২০১৫

5896
নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার অলিপুরে প্রাণ কোম্পানীর বর্জ্য পুড়ানোর আগুনে ঝলসে যাওয়া ৪ শিশুর সুচিকিৎসার জন্য কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে শৈলজুড়ায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলালের সভাপতিত্বে ও মেম্বার আছকির মিয়ার পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ ইয়াছিনুল। বক্তৃতা করেন মুরুব্বী আদিল হোসেন জজ মিয়া, ইনু মিয়া তালুকদার, হাজী ধানু মিয়া, আখলাছ চৌধুরী, জাকির হোসেন, ইসহাক আলী সেবন, মখলিছুর রহমান, মাহফুজ মিয়া প্রমুখ।
সভায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলালসহ ১১ জনের সমন্বয়ে একটি গঠন করা হয়। প্রাণ কোম্পানীর অর্থে এ কমিটির মাধ্যমে ঝলসে যাওয়া ৪ শিশুর সুচিকিৎসা কারানো হবে। পরে কমিটির নেতৃবৃন্দ প্রাণ কোম্পানী কর্তৃপক্ষের সাথে এ ব্যাপারে কথা বলেন। বর্তমানে শিশুরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ্য, গত বুধবার প্রাণ কোম্পানীর পরিত্যক্ত বর্জ্য পুড়ানোর সময় শৈলজুড়া গ্রামের বাসিন্দা স্কুলছাত্রী রিয়া আক্তার (১০), শারমিন আক্তার (১০), কলি আক্তার (১২) ও জেসি আক্তার (৫) আগুনে ঝলসে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!