বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলার ত্রি-বার্ষিক ইসলামী ফ্রন্টের কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১৬

চুনারুঘাট প্রতিনিধি ॥ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চুনারুঘাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, দলকে তৃণমূল পর্যায়ে সু-সংঘঠিত করে আসন্ন জাতীয় নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিতে হবে। তার সাথে সাথে উপজেলার সুন্নী মতাদর্শের সকল ভাই বোনদেরকে ঐক্যবদ্ধ করতে হবে। নেতৃবৃন্দ আরও বলেন, সুন্নীয়তের হাতকে শক্তিশালী করতে ১২ই নভেম্বর আহলে সুন্নাত সমন্বয় কমিটির আয়োজনে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সুন্নী মহাসমাবেশে যোগদান করে সফল করতে হবে এবং সুন্নী তথা সাংগঠনিক দুর্বলতার কারণে আজ আমাদের শক্তিকে বিভিন্ন দলে ব্যবহার করে যাচ্ছে।

তা থেকে মুক্ত করতে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করে উপজেলার ৯০টি ওয়ার্ড কমিটি গঠন করে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক শক্তি যোগান দিতে হবে। গত বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শহীদ অডিটোরিয়ামে আয়োজিত ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া। মাওলানা মুফতি মুসলিম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ ইয়াকুত মিয়া, আলহাজ্ব মাওলানা শেখ জামাল আহমদ ও এস.এম সুলতান খানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সচিব আলহাজ্ব মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষি বিষয়ক সচিব আলহাজ্ব মাওলানা শাহজালাল আহমদ আখঞ্জী, কেন্দ্রীয় সাহিত্য সংস্কৃতি সচিব আলহাজ্ব মাওলানা ছোলাইমান খান রাব্বানী, জেলা সভাপতি অধ্যাপক মাওলানা শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ারে আলম গোলাপ, সহ-সভাপতি জাহেদুল ইসলাম বিএসসি ও উপজেলা সহ-সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুস সালাম, সাবেক জেলা সভাপতি মাওলানা মতিউর রহমান হেলালী, খোয়াই এয়ার ট্রাভেলসের স্বত্তাধিকারী আলহাজ্ব মাওলানা আবুল হাসিম, ১০নং মিরাশী ইউনিয়ন সভাপতি সাংবাদিক ফারুক মিয়া, আলহাজ্ব মোঃ আব্দুল খালেক নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় সর্ব সম্মতি ক্রমে মাওলানা মুফতি মুসলিম খানকে সভাপতি, মাওলানা মোঃ ইয়াকুত মিয়াকে সাধারণ সম্পাদক ও এস.এম সুলতান খানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!