শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাই স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন II ভালভাবে পড়ালেখা করে বাবা-মার পাশাপাশি এলাকার নাম সমাজে উজ্জ্বল করতে হবে,স্থাপন অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৫

9687
কামরুজ্জামান আল রিয়াদ,দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক : হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি ভাল ফলাফল করে এগিয়ে যাচ্ছে এর ধারাবাহিকতা রক্ষা করতে হবে। ভবিষ্যতে এ হাইস্কুলকে কলেজে রূপান্তর করব। শিঘ্রই ৭০ লক্ষ টাকা ব্যয়ে নতুন একটি চারতলা বিশিষ্ঠ ভবন করে দেব। শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজে ইতি মধ্যে ৪ টি বিষয়ে অনার্স কোর্স চালু করেছি।

তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, ভালভাবে পড়ালেখা করে বাবা-মার পাশাপাশি এলাকার নাম সমাজে উজ্জল করতে হবে। বর্তমান সরকার শিক্ষার ব্যাপারে খুবই সচেতন। সরকার সকল শিক্ষার্থীদেরকে বিনা মূল্যে বই বিতরন করে ১লা জানুয়ারী সারাদেশে বই উৎসব পালন করেছে। শিক্ষার্থীদের কে লেখাপড়ার পাশাপাশি জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতন থাকতে হবে। এস এস সি পরিক্ষা নির্ভিঘেœ দেয়ার জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

তিনি আরও বলেন আমি নির্বাচিত হওয়ার পর ৫ টি কলেজ প্রতিষ্ঠা করেছি। সম্প্রতি হবিগঞ্জে মেডিকেল কলেজের অনুমোদন নিয়ে এসেছি। ২০১৫-২০১৬ সেশনে ৫০ জন ছাত্র-ছাত্রী মেডিকেল কলেজে ভর্তি হওয়ার সুযোগ পাবে। আগামীতে একটি বেসরকারী বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা করব। বিএনপি জামায়েতের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষ মারার আন্দোলন করে লাভ নেই। এই আন্দোলনে কোন ফল আসবে না। আন্দোলন পরিহার করে দেশের উন্নয়নে সরকারকে সহযোগিতা করুন।

শনিবার সকালে শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের ৩০ (ত্রিশ) লক্ষ টাকা ব্যয়ে নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বার্ষিক মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শায়েস্তাগঞ্জ শিক্ষা ও সমাজ কল্যাণ ট্রাষ্টের সভাপতি মোঃ খুর্শেদ আলীর সভাপতিত্বে ও মোঃ আব্দুর রকিবের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক, শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা মাওলানা মোঃ আব্দুস সহিদ।
19687
এছাড়া আরও বক্তব্য রাখেন, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ ছালেক মিয়া, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক, শায়েস্তাগঞ্জ শিক্ষা ও সমাজ কল্যান ট্রাষ্টের সাধারণ সম্পাদক আমির ফারুক তালূকদার, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ সরদার, মোঃ আব্দুল মুকিত, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ মেম্বার, শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিত, শায়েস্তাগঞ্জ পৌর সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মাসুদুর রহমান বাবু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজীউর রহমান ইমরান প্রমুখ।

মিলাদ মাহফিল পরিচালনা করেন ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের সহকারী শিক্ষক মাওঃ শাহ লুৎফুর রহমান। দোয়া পরিচালনা করেন সহকারী শিক্ষক জোবায়ের আহম্মেদ আতহারী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!