রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ট্রাক্টর-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে আহত ৬

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১৬

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট-আসামপাড়া সড়কের জারুলিয়ায় ট্রাক্টর ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ৬ জন আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হবিগঞ্জ ও সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকাল ৪টার দিকে চুনারুঘাট থেকে ছেড়ে যাওয়া জারুলিয়াগামী সিএনজিটি জারুলিয়া বাজারে প্রবেশ মুখ মাজারের সন্নিকটে যাওয়া মাত্রই বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক্টর সিএনজিকে চাপা দিলে সিএনজি দুমড়ে মুছড়ে গিয়ে ৬ জন যাত্রী আহত হয়।

গুরুতর আহত অবস্থায় ছনখলা গ্রামের আমিনা খাতুন (৩৫), কাউছার মিয়া (২২), জায়েদা খাতুন (৫৫), জারুলিয়া গ্রামের আছিয়া খাতুন (৪০), বাদল হোসেন (৪৫) ও আকরাম হোসেন (৫) ।

এদের মধ্যে আশংকাজনক অবস্থায় আমিনা খাতুন (৩৫) ও আকরাম হোসেন (৫) কে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং অন্যান্যদেরকে হবিগঞ্জ ও চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘাতক ট্রাক্টরটি আটক করে থানায় নিয়ে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!