রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে জমি-জমা বিরোধের জের ধরে বড় ভাইয়ের পিটুনিতে ছোট বোন ও তার শ্বাশুরী গুরুতর আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬
Exif_JPEG_420

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের সাত্তালিয়া গ্রামের শুকুর মিয়ার স্ত্রী আছমা আক্তার (২২) ও তার শ্বাশুরী মৃত আঃ নূরের স্ত্রী ফাতেমা আক্তার (৬৫) সহ ২ জনকে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বেধড়ক পিটিয়ে আহত করেছে আছমা আক্তারের পালক বড় ভাই সনজব আলীর পুত্র দুবাই প্রবাসী আব্দুল মালেক।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আছমা আক্তার বাবার বাড়ি গাতাবলা গ্রামে এ ঘটনাটি ঘটে। আহতদের আত্মচিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে।

আহত আছমা আক্তার জানায়, তার বাবা পিতৃ সম্পত্তি হিসেবে ৮ ক্ষের জমি আছমা আক্তারের নামে রেজিষ্ট্রারী করে দেন। আছমা আক্তার প্রায় ১০ বৎসর যাবত তার স্বামী শুকুর আলীকে নিয়ে বাবার বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতেন। আছমা আক্তারের ৫ বছর বয়সী একটি কন্যা সন্তান মরিয়ম রয়েছে।

উক্ত আছমা আক্তার তার স্বামী শুকুর আলীকে ৮ ক্ষের জমি রেজিষ্ট্রারী করে দিয়ে দেন স্বামী শুকুর আলীর নামে। ঐ জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার পালক বড় ভাই আঃ মালেক দুবাই থেকে ছুটিতে এসে ছোট বোনকে ও বোনের শ্বাশুরী ফাতেমা আক্তারকে ঘটনার দিন সকাল ৮টার দিকে আছমা আক্তার স্বামীর বাড়ি সাত্তালিয়া গ্রাম থেকে মোবাইল ফোন করে বোন আছমা আক্তার ও বোনের শ্বাশুরী ফাতেমা আক্তারকে খবর দিয়ে গাতাবলা গ্রামে প্রবাসী আঃ মালেকের বসতঘরে বোন ও মাওই কে বসতঘরের রুমে বন্দি করে বেধড়ক পিটিয়ে মারধর করে বলে যে, আমার বাবার ৮ ক্ষের জমি তোর স্বামী শুকুর আলীকে ফিরিয়ে দিতে হবে।

এ মারধরের ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা তাদের আত্মচিৎকার শুনে তাদেরকে উদ্ধার করতে চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে থানার এ.এস.আই বজরুল রহমান সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে আঃ মালেকের বসতঘর থেকে আছমা আক্তার ও ফাতেমা আক্তারকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশ জানায়, বিগত ১০/১৫ দিন পূর্বে আঃ মালেক ও তার বাবা সনজব আলী সহ ২/৩ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় আছমা আক্তারের শ্বাশুরী প্রাণের ভয়ে একটি জি.ডি এন্ট্রি দায়ের করেন।

এ ব্যাপারে চুনারুঘাট থানা প্রশাসনের প্রতি সুবিচার পাওয়ার জন্য সুদৃষ্টি কামনা করছেন আছমা ও ফাতেমার পরিবারের লোকজন। আহত আছমা আক্তার তার ভাই আঃ মালেকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!