শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে জাতীয় সমবায় দিবসের আলোচনা সভায়- এড. আলমগীর চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ নভেম্বর, ২০১৬

এটিএম সালাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী টেকসই উন্নয়নকে সুনিশ্চিত করতে পণ্য-সামগ্রী উৎপাদন, সংরক্ষক, প্রক্রিয়াজাতকরণ এবং বাজারজাতকরণসহ বিভিন্ন অর্থনৈতিক কর্মকান্ডে সমবায়ের আদর্শ ও মুল্যবোধকে সমুন্নত রাখতে সংশ্লিষ্ট সকলকে কাজ করার আহ্বান জানিয়েছেন।

তিনি আশা করেন সমবায় সমিতি গঠনের মাধ্যমে নতুন উদ্যোক্তারা টেকসই উন্নয়ন নিশ্চিত করে ক্ষুধা-দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের “সোনার বাংলা” গড়তে ভুমিকা রাখবেন। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা সে লক্ষ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছেন। তিনি গতকাল শনিবার সকালে জাতীয় সমবায় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথা গুলো বলেন। এ উপলক্ষে উপজেলা সমবায় অধিদপ্তর কর্তৃক শোভাযাত্রা, আনুষ্টানিকভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্টিত হয় ৷

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিতেন্দ্র কুমার নাথের সভপতিত্বে ও প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক রুবেল মিয়ার পরিচালনায় “সমবায়ের দর্শন টেকসই উন্নয়ন” প্রতিপাদ্য বিষয়ের আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার নুর উদ্দিন (বীর প্রতীক), জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মাহমুদ চৌধুরী, সমাজ সেবা অফিসার হাফিজুল ইসলাম, প.প কর্মকর্তা শাহাদাত হোসেন, পল্লী জীবিকায়ন কর্মকর্তা আমিরুল ইসলাম, আরোয়া কলকলিয়া সমিতির সভাপতি সফিকুর রহমান প্রমুখ।

শুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আঃ হামিদ ও গীতা পাঠ করেন নান্টু চক্রবর্তী। সভায় ৪ জন শ্রেষ্ট সমবায়ীর মধ্যে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!