শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ৪৫তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ নভেম্বর, ২০১৬

হবিগঞ্জ প্রতিনিধি : সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির বলেছেন, উন্নয়ন শুধু করলেই হয়না। আজ করার পর কালই যদি ভেঙ্গে যায়। তবে সে উন্নয়ন করার কোন মূল্য নেই। উন্নয়ন হতে হবে টেকসই। আর এ জন্য সমবায়ের কোন বিকল্প নেই। বর্তমান সরকার ক্ষমতায় এসে টেকসই উন্নয়নের প্রতি জোর দিয়েছে। যত অবকাঠামো হচ্ছে সবগুলোই স্থায়ীত্বশীল হচ্ছে।

৪৫তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শনিবার সকাল ১১টায় এম. সাইফুর রহমান টাউন হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সফিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন বিআরডিবি’র উপ-পরিচালক শহীদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী পাঠান ও বিটিভি জেলা প্রতিনিধি আলমগীর খান সাদেক। স্বাগত বক্তব্য রাখেন জেলা সমবায় কর্মকর্তা সুভাষ চন্দ্র দাস।

সমবায়ীদের পক্ষ থেকে বক্তৃতা করেন জিতু মিয়া ও সরোয়ার রহমান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ মিজানুর রহমান।

এর আগে সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের নীমতলা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাইফুর রহমান টাউন হলের সামনে এসে শেষ হয়।

অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করেন এডভোকেট মো. আবু জাহির এমপি এবং সমবায় পতাকা উত্তোলন করেন জেলা সমবায় কর্মকর্তা সুভাষ চন্দ্র দাস। জেলায় শ্রেষ্ঠ সমবায় সমিতি নির্বাচিত হয় হবিগঞ্জ মুক্তিযোদ্ধা কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড। সংগঠনের পক্ষে ক্রেস্ট গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা মো. জাহেদ উদ্দিন।

এ বছর সর্বোচ্চ সমবায় উন্নয়ন তহবিল প্রদান করে বেসিক সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লি. এবং দ্বিতীয় সমবায় উন্নয়ন তহবিল প্রদান করে গোপায়া নৃতাত্ত্বিক জনগোষ্ঠী নৃত্য সাংস্কৃতিক সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!