শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সরকার প্রত্যন্ত অঞ্চলের জনগণের জীবন মান উন্নয়নে কাজ করছে- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ নভেম্বর, ২০১৬

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলের জনগণের জীবনমান উন্নয়নে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, হবিগঞ্জের রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্ট এবং পৌর এলাকায় ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে ব্যাপক বরাদ্দ দিয়েছে সরকার। বরাদ্দ অনুযায়ী মানসম্মত কাজ করা হবে। সংসদ সদস্য আরো বলেন, কাজের মান খারাপ হয়েছে, এমন অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না।

শনিবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামে ৩০ লক্ষ টাকা ব্যয়ে পাকা রাস্তা কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে শরীফপুর গ্রামবাসী আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে এমপি আবু জাহির বলেন, গত বছর অসহায় ব্যক্তিদের ঈদ উদযাপনের জন্য সরকার ১০ কেজি করে চাল দিয়েছিল, এখন তা বাড়িয়ে ২০ কেজি করা হয়েছে। তিনি আরো বলেন, দেশের উন্নয়নে যোগাযোগ ব্যবস্থা অতি গুরুত্বপূর্ণ। তাই সরকার যোগাযোগ ক্ষেত্রে উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন এনেছে। শুধু শহরেই নয় প্রতিটি প্রত্যন্ত অঞ্চলে রাস্তা নির্মাণ করে শহরের সাথে গ্রামাঞ্চলের মানুষের যোগাযোগকে সহজ করে দিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, লস্করপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নূরুল হক।

mp-abu-zahir-pic_3-768x576
এলাকার বিশিষ্ট মুরুব্বী আব্দুল মন্নাফের সভাপতিত্বে ও মোঃ মাহমুদ হোসাইনের পরিচালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মোঃ আব্দুল জলিল, মোঃ নূর হোসেন, মোঃ সাদেক মেম্বার, মোঃ সুজন, মোঃ আলতাব আলী, মোঃ আনোয়ার আলী, মোঃ ইশ্রাব আলী, মতিন মিয়া, ইস্রাব আলী, মোঃ আব্দুর রেজ্জাক, মোঃ নূর উল্লাহ, মোঃ আকবর আরী, চান্দ আলী, মুনসব আলী, জিয়াউল হক জিয়া, সাদেক মেম্বার, মোঃ আলফু মিয়া, মোঃ জিতু মিয়া, মোঃ আব্দুল জলিল, মোঃ আব্দুস সালেক, মোঃ আজগর আলী, মোঃ নবী, মোঃ ফিরোজ আলী, মোঃ ইদ্রিস আলী, মিজানুর রহমান মিজান, মাসুদ রানা, মোঃ কাছম আলী, এখলাছ আহমেদ প্রিয় প্রমুখ।

এর পূর্বে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির ২০ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলার গোপায়া ইউনিয়নের গোদারাঘাট থেকে তেতৈয়া গ্রাম পর্যন্ত রাস্তা নির্মাণের উদ্বোধন করেন। এ সময় স্থানীয় ইউপি মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!