শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে অপহৃত স্কুল ছাত্র কিশোরগঞ্জে উদ্ধার, গ্রেফতার ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলা থেকে অপহৃত এক স্কুলছাত্রকে কিশোরগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণের তিনদিন পর মঙ্গলবার ভোররাতে কিশোরগঞ্জ শহরের একটি আবাসিক হোটেল থেকে তানভীর আহাম্মেদ নামের ওই স্কুলছাত্রকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত অভিযোগে তানভীরের ফুফাত ভাই মোশাহিদসহ (১৯) তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর দু’জন হলেন— মোশাহিদের বন্ধু পলিটেকনিক্যাল কলেজের ছাত্র জাফর ইকবাল (২৫) ও আমির আলী (৩৫)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন জানান, গত ৫ নভেম্বর পৌর শহরের শ্যামলী পাড়ার এলাকার ব্লু-বার্ড কিন্ডারগার্টেনের নার্সারির ছাত্র তানভীর আহাম্মেদকে অপহরণ করে নিয়ে আটকে রেখে মোবাইল ফোনে তার বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে একটি চক্র।

তিনি জানান, এ ঘটনায় অপহৃতের বাবা উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মুরাদপুর গ্রামের মাছুম মিয়া একটি মামলা করেন। মামলায় সোমবার রাতে পশ্চিম মাধবপুরের একটি মেস থেকে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক্যাল কলেজের ছাত্র চাঁদপুরের কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের জহিরুল ইসলামের ছেলে জাফর ইকবালকে গ্রেফতার করা হয়।

ওসি জানান, জাফরের দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে সঙ্গে নিয়ে পুলিশ কিশোরগঞ্জ পুলিশের সহযোগিতায় মঙ্গলবার ভোররাতে শহরের আঞ্জুমান আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে বন্দি অবস্থায় শিশু তানভীরকে উদ্ধার করে। সেখান থেকে অপহরণের মূল পরিকল্পনাকারী তানভীরের ফুফাত ভাই মোশাহিদ ও আমির আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তানভীরে বাবা মাছুম মিয়া জানান, তার ভাগিনা মোশাহিদ দীর্ঘদিন ধরে তার বাড়িতেই থাকতো। সে তানভীরকে স্কুলে নিয়ে যেত। টাকার লোভে পলিটেকনিক্যাল ছাত্র জাফর ইকবাল ও আমির আলীর সহযোগিতায় সে তানভীরকে অপহরণ করে।

এর আগে মোশাহিদ জঙ্গি তৎপরতায় জড়িত সন্দেহে হবিগঞ্জ বৈদ্য বাজারে পুলিশের হাতে আটক হয়েছিল বলেও জানান মাছুম মিয়া।

অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম জানান, দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে শিশু তানভীরকে হাজির করে জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!