রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে সিরিকান্দিতে স্বেচ্ছাশ্রমে অনন্ত ক্লাব ও মেম্বার কদ্দুছের সার্বিক সহযোগিতায় রাস্তা মেরামত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ নভেম্বর, ২০১৬

এস আর রুবেল মিয়া, চুনারুঘাট থেকে॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সিরিকান্দিতে স্বেচ্ছা শ্রমে অনন্ত ক্লাবের উদ্যেগে ও ৬নং চুনারুঘাট সদর ইউনিয়নের ৬নং ওর্য়াডে নব-নির্বাচিত মেম্বার আঃ কদ্দুছের সার্বিক সহযোগিতায় রবিবার সকাল সাড়ে ৮টায় রাস্তা মেরামত করা হয়েছে।

রাস্তা মেরামতের সময় উপস্থিত ছিলেন ৬নং চুনারুঘাট সদর ইউনিয়নের ৬নং ওর্য়াডে নব-নির্বাচিত মেম্বার আঃ কদ্দুছ, সিরিকান্দি গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী আঃ মতিন, আঃ গণি, ফজলুল হক, সুন্দর আলী মাষ্টার, ডাঃ এখলাছুর রহমান, মাওঃ আঃ হাই, নুরুল হক, আঃ আলী, ল্লাল মিয়া, অনন্ত ক্লাবের সভাপতি মোঃ ফজর আলী, সহ-সভাপতি মাছুম মিয়া, সাধারণ সম্পাদক হবিগঞ্জ রিচি চেরাগ আলী কলেজের প্রভাষক হাবিবুর রহমান খোকন, যুগ্ম সম্পাদক শারফিন ও জুয়েল, সাংগঠনিক সম্পাদক আঃ হক, সহ-সাংগঠনিক সম্পাদক সুজন প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন রাসেল তালুকদার, সুজন মিয়া, শান্ত, সুমন, শিপন, জুয়েল, ফয়সল, সিরাজ, অয়ন, নয়ন, রুবেল, সাইদুল, শামীম, সাইদৃুল হক, আলমগীর, এখলাছুর রহমান, সাজীব, রাফি, তকসিরসহ অনেকেই। উল্লেখ্য যে, ২০০৭ ইং সালে সিরিকান্দি অনন্ত ক্লাব গঠনের পর থেকেই ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের ক্লাবের নেতৃত্বে সকল সদস্যদের নিয়ে গ্রামের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!