রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের ৩টি মামলা ॥

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৫

22246

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে হরতালের প্রথম দিন হামলা ভাংচুর, অগ্নিসংযোগ ও বিস্ফোরণের ঘটনায় বিএনপি’র শতাধিক নেতাকর্মীকে আসামী করে পৃথক ৩টি মামলা দায়ের করেছে পুলিশ।
গত রোববার শহরের শহরের পোদ্দার বাড়িতে ট্রাকে অগ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনায় রাতে সদর মডেল থানার এসআই ওয়াহেদ গাজী বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। এছাড়া শহরের কোর্ট স্টেশন এলাকায় ভাংচুর ও বিস্ফোরণের ঘটনায় সদর মডেল থানার এসআই ইব্রাহিম বাদী হয়ে ৩৫ জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে অপর একটি মামলা দায়ের করেন। এসব মামলায় আসামী করা হয়েছে- জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরান, এডভোকেট কামাল উদ্দিন সেলিম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি সফিকুর রহমানর চৌধুরী, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, যুবদল নেতা অলিউর রহমান অলি, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন, যুগ্ম আহ্বায়ক শেখ মামুনুর রশিদ, সেচ্ছাসেবক দল নেতা এম এ মন্নান, ফারুক আহমেদ, যুবদল নেতা ফারুক আহমেদ, কামাল সিকদার, জাহিদ, গোলাম মাহবুব সহ শতাধিক নেতাকর্মী।
রোববার গ্রেফতারকৃত জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরান, জেলা যুবদল নেতা ফারুক আহমেদসহ ৭ জনকে এসব মামলায় আসামীভূক্ত করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে তাদেরকে আদালতে হাজির করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
এদিকে, কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ ও নাশতকার অভিযোগে চুনারুঘাটে বিএনপি’র ৩১ নেতাকর্মীকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন এসআই জাহিদ।
সহকারী পুলিশ সুপার সাজ্জাত ইবনে রায়হান জানান, পুলিশ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!