শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৪ টি হোটেল মালিক‘কে ভ্রাম্যমান আদালত ১৪ হাজার টাকা জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকেঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ শহরের নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি এবং পরিবেশনের দায়ে ৪ টি হোটেল মালিককে মোট ১৪ হাজার জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাজিনা সারোয়ার এর নেতৃত্বে মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ শহরের বিভিন্ন হোটেলে এ অভিযান পরিচালনা করায় হয়। এ সময় অন্যান্য হোটেলকে সতর্ক করে দেওয়া হয়।

জানা যায়, নবীগঞ্জ শহরের দীর্ঘ দিন ধরে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরী করে ও খোলামেলা পরিবেশে পরিবেশন করে আসছিল।

গতকাল মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাজিনা সারোয়ার‘র নেতৃত্বে শহর জুরে অভিযান পরিচালনা করা হয়। এসময় থানার এস আই চাঁন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনায় সহযোগীতা করেন।

অভিযানে শহরের থানা পয়েন্টে অবস্থিত শাহ জালাল হোটেলের মালিক জসীম উদ্দিনকে ৭ হাজার টাকা, শহরের নতুন বাজার মোড়ে মাধুরী সুইটমিটের মালিক জান্টু পালকে ৫ হাজার টাকা, ঘোষ মিষ্ঠান্ন ভান্ডারের মালিক তনয় কান্তি ঘোষকে ১ হাজার টাকা ও বিজন কুমার রায়ের মালিকানাধীন অরেকটি হোটেলকে ১ হাজার টাকাসহ জরিমানা মোট ১৪ হাজার টাকা নগদ আদায় করা হয়।

এ ছাড়াও শহরের বিভিন্ন হোটেল মালিকদের সতর্ক করে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাজিনা সারোয়ার বলেন, এখন শুধু সতর্ক করা হয়েছে জনস্বার্থে উপজেলা জুড়ে এ অভিযান চলবে। তাই সকল হোটেল ব্যবসায়ীদের স্বাস্থ্যকর ও সুন্দর পরিবেশে খাবার তৈরী করে পরিবেশন করার আহবান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!