সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে ৬৩ জন নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ নভেম্বর, ২০১৬

ডেস্ক : ভারতের উত্তর প্রদেশের কানপুরে একটি যাত্রীবাহী ট্রেনের ১৪টি বগি লাইনচ্যুত হয়ে অন্তত ৬৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও দেড়শ’ মানুষ। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রোববার (২০ নভেম্বর) ভোর ৫টার দিকে কানপুর জেলার প‍ুখরায়ন শহরের কাছে পাটনা-ইন্দোর এক্সপ্রেস নামে ওই ট্রেন এ দুর্ঘটনার কবলে পড়ে। ট্রেনটি বিহারের পাটনা থেকে মধ্যপ্রদেশের ইন্দোর শহর রুটে চলাচল করে।

কানপুর পুলিশের মহাপরিদর্শক (আইজি) জাকি আহমেদ বলেন, দুর্ঘটনায় প্রথম দিকে কয়েক ডজন লোকের প্রাণহানির খবর মিললেও এখন এ সংখ্যা দাঁড়িয়েছে ৬৩ এ। এ সংখ্যা আরও বাড়বে।

নর্দান সেন্ট্রাল রেলওয়ের মুখপাত্র বিজয় কুমার সংবাদমাধ্যমকে ‍জানান, দুর্ঘটনার খবর পেয়েই চিকিৎসক ও রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গেছেন। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রেনটি লাইনচ্যুত হওয়া কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব দুর্ঘটনার খবর পেয়ে দুঃখ প্রকাশ করেছেন। তিনি রাজ্য পুলিশের মহাপরিচালককে (ডিজিপি) ঘটনাস্থল থেকে উদ্ধার ও ত্রাণ তৎপরতা দেখভালের নির্দেশ দিয়েছেন।

মুখ্যমন্ত্রী সংবাদমাধ্যমকে জানান, নিকটস্থ সব হাসপাতাল উন্মুক্ত রয়েছে। কানপুরের বেসরকারি হাসপাতালগুলোতেও সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!