বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের উপর বর্বরোচিত হামলায় নবীগঞ্জে বিশাল মানববন্ধন অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ নভেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি॥ মিয়ানমারের রোহিঙ্গা অধ্যুষিত মুসলমানদের উপর বর্বরোচিত হামলা এবং গণহত্যার প্রতিবাদে রোহিঙ্গা মুসলিম নিধন প্রকাশ্যে মানবতা লংঘন বিশ্ব বিবেক এগিয়ে এসো এই শোগানকে সামনে রেখে নবীগঞ্জ শহরের নতুন বাজারে বিশাল মনববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার বেলা ২টায় হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি নবীগঞ্জ উপজেলা শাখার উদ্দ্যোগে বিশাল মানববন্ধনের আয়োজন করা হয়।

হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান এর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ এম আর কে কাপ্তান মিয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ডাঃ আজিজুর রহমান, মাহমুদুর রহমান চৌধুরী, আনসার উদ্দীন, মাওঃ সুয়েব আহমদ চৌধুরী, আব্দুর নূর, সাইফা রহমান কাকুলী, (অবঃ সার্জেন) মিরাজ আলী, মাওঃ আব্দুল মুহিত, মহিলা আওয়ামীলীগ উপজেলা শাখার সভাপতি দিলারা হোসেন, আল- ইসলাহ কেন্দ্রীয় নেতা কাজী মাওঃ হাসান আলী, খেলাফত মজলিশের জেলা নেতা কাজী হারুনূর রশিদ চৌধুরী, কমান্ডার এম এ খালেক, মানবাধিকার কাউন্সিল হবিগঞ্জ জেলার সহ সভাপতি আমিনুল ইসলাম শামীম, নবীগঞ্জ উপজেলা মানবাধিকার কমিশনের আহবায়ক আব্দুর রকীব হক্কানী, তালামিযে ইসলামিয়া কেন্দ্রীয় নেতা আবুল মুহিত রাসেল, মাষ্টার আব্দুল মজিদ, মানবাধিকার কর্মী আব্দুল মুকিত, সাংবাদিক আবু তালেব, হাবিবুর রহমান চৌধুরী শামীম, মুহিবুর রহমান চৌধুরী তছনু, ফারহান আরিফ, আব্দুল আলী, মাওঃ আব্দুল কাদের হোসাইনী, আল আমিন, নূরুজ্জামান ফারুকী, মাওঃ আব্দুল কায়ূউম, এম নূরুদ্দীন নূমান প্রমূখ।

বক্তারা বলেন, জাতি সংঘের আহবানে সাড়া দিয়ে রোহিঙ্গা মুসলমানদের বাংলাদেশে আশ্রয় দিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানানো হয়। পরিশেষে বক্ততারা গণ হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এবং রোহিঙ্গা মুসলমানদের রক্ষার জন্য আল্লাহ্‌ রাব্বুল আলামীনের নিকট প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!