শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শাহজীবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে চুরি করতে গিয়ে আটক ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজীবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে মূল্যবান তামার তার ও অন্যান্য যন্ত্রপাতি চুরি করতে গিয়ে নিরাপত্তা কর্মীদের হাতে দুই চোর হাতেনাতে আটক হয়েছে। এ সময় চোরদের কাছ থেকে বেশ কিছু মূল্যবান তামার তার জব্দ করা হয়।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ভোর রাতে শাহজীবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সীমানা প্রাচীরের ভেতরে এ ঘটনা ঘটে। আটককৃতরা হল উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহপুর গ্রামের রঙ্গু মিয়ার ছেলে ফরুক মিয়া (২২) এবং একই ইউনিয়নের তাজপুর গ্রামের আমির হোসেনের ছেলে নুরুল ইসলাম (২৪)।

আটককৃত দুই চোরকে শাহজীবাজার নিরাপত্তা রক্ষীরা মাধবপুর থানা পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে সিকিউরিটি ইনচার্জ নুরুল হক দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সিকিউরিটি ইনচার্জ নুরুল হক জানান, এর আগেও নিরাপত্তারক্ষীদের চোখে ফাঁকি দিয়ে শাহজীবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের ভেতর থেকে তামার তারসহ অন্যান্য সরঞ্জামাদি চুরির ঘটনা ঘটেছে।

থানায় পুলিশের জিজ্ঞাসাবাদে দুই চোর জানায় দীর্ঘদিন থেকে বিদ্যুৎ কেন্দ্রের একটি প্রভাবশালী মহলের সহযোগিতায় তারা বৈদ্যুতিক তার লোহাসহ নানা ধরনের যন্ত্রপাতি চুরির সঙ্গে জড়িত।

মাধবপুর থানার পরিদর্শক তদন্ত সাজেদুল ইসলাম পলাশ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!