মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের পার্শ্ববর্তী উবাহাটা ইউপির প্রবাসীর বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩০ নভেম্বর, ২০১৬

মোঃ আব্দুল হক রেনু, শায়েস্তাগঞ্জ থেকে: শায়েস্তাগঞ্জের পার্শ্ববর্তী চুনারুঘাট থানাধীন ৭নংউবাহাটা ইউ/পি পরিষদ এর নিকটস্থ হামিদপুর গ্রামের আবুধাবী প্রবাসী মোঃ নানু মিয়ার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

এ ব্যাপারে বাড়ির মালিক নানু মিয়ার সাথে আলাপ কালে জানা যায়, গত মঙ্গলবার ২৯শে নভেম্বর গভীর রাতে মুখোশধারী একদল ডাকাতরা বসত ঘরের দরজার ছিটকারি ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধে ফেলে।

পরে বাড়ির মালিক মোঃ নানু মিয়ার পুত্রবধু মোছাঃ তাহেরা খাতুন এর কোলে থাকা ৩ বছরের শিশু সন্তান মোঃ আব্দুল্লাহকে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের লোকজনের নিকট সুকিসের চাবি দাবি করে। এক পর্যায়ে ডাকাতরা তাড়াতাড়ি সুকিসের চাবি না দিলে শিশুটিকে হত্যার হুমকি দেয়। পরে শিশুটির মা মোছাঃ তাহেরা খাতুন (২৮) সুকিসের চাবি বের করে তাদের হাতে দিয়ে দেন।

এসময় ডাকাতরা সুকিসের তালা খুলে ভেতরে থাকা নগদ ২০ হাজার টাকা, ৮টি দামি মোবাইল সেট ও বক্স পালংয়ের ড্রয়ার ভেঙ্গে ৬ ভরি স্বর্ণালংকার এবং ডেসিন টেবিলের তালা ভেঙ্গে ৩টি বিদেশী চার্জলাইটসহ সাড়ে ৩লক্ষ টাকার মালামাল নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরদিন বুধবার ভোরে তাদের শুরচিৎকারে আশ পাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে।

এঘটনার খবর পেয়ে উবাহাটা ইউ/পি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রজব আলী, প্যানেল চেয়ারম্যান মোঃ চান্দ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় এলাকার লোকজনের মাঝে ডাকাত আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!