রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের সিনিয়র সাংবাদিক সৈয়দ মোস্তাকিম আলী আর নেই : উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন মহলের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জের সিনিয়র সাংবাদিক সৈয়দ মোস্তাকিম আলী আর নেই ( ইন্নালিল্লাহি—- রাজিউন)।

তিনি গতকাল শুক্রবার ভোরে শেরপুরস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি ৩ ছেলে ৩ মেয়ে রেখে মৃত্যু বরণ করেন। ওই বিকালে তার গ্রামের বাড়ি উপজেলার আউশকান্দি ইউপির পিটুয়া গ্রামে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। উক্ত জানাযার নামাজে নবীগঞ্জের সংবাদকর্মী ছাড়াও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

সাংবাদিক সৈয়দ মোস্তাকিম আলী ১৯৭২ সালে সাপ্তাহিক যুগভেরী ও সাপ্তাহিক সবুজ বাংলা পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। পর্যায়ক্রমে তিনি সাপ্তাহিক সোনার বাংলা, দৈনিক বাংলার বাণী, দৈনিক দেশ, দৈনিক পত্রিকা, দৈনিক খবর, দৈনিক জালালাবাদী ও সিলেট সমাচার পত্রিকায় গুরুত্বে সাথে দায়িত্ব পালন করেন। মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত নবীগঞ্জের বিভিন্ন বিষয় নিয়ে সচিত্র প্রতিবেদন ও প্রবন্ধ লিখে জন কল্যাণে কাজ করে গেছেন। তিনি দীর্ঘদিন জটিল রোগে আক্রান্ত ছিলেন।

র্দীঘ কয়েক মাস মৃত্যুর সাথে লড়াই করে গতকাল শুক্রবার সকালে মৃত্যু বরণ করেন। সৈয়দ মোস্তাকিম আলী ১৯৫৩ইং সনে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউপির পিটুয়া গ্রামে জন্ম গ্রহন করেন। তার বাবা সৈয়দ আরব আলী একজন সমাজ সেবক ছিলেন। মা আফতারুন নেছা ছিলেন গৃহিনী। ৭ ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন ২য়।

১৯৯১-১৯৯২ সালে নবীগঞ্জ প্রেসক্লাবের মুখ্যপত্র হিসেবে প্রকাশিত যোগচিত্র পত্রিকায় তিনি ছন্দ নাম স.ম আলী নামে “ মাননীয় এমপি সাহেবের নিকট খোলা চিটি ” শিরোনামে তার লেখায় সারা জাগে নবীগঞ্জের সর্বত্র। সাংবাদিক সৈয়দ মোস্তাকিম আলীর মৃত্যুতে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ প্রেস ক্লাব সভাপতি সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, সাবেক সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, প্রেসক্লাবের সহ সভাপতি এমএ আহমদ আজাদ, সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার শিকদার, সিনিয়র সাংবাদিক কাজী ওবায়দুল কাদের হেলালসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!