মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পালিত হল হানাদার মুক্ত দিবস

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

এস.এইচ.লিমন, চুনারুঘাট থেকেঃ  চুনারুঘাট মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আয়োজনে স্বাধীনতার পর এই প্রথম পালিত হল হানাদার মুক্ত দিবস (৬ ডিসেম্বর),র‍্যালী দিয়ে শুরু হয় মুক্ত দিবসের কার্যক্রম।

সকালে শহরের বিভিন্ন সড়কে র‍্যালী হয়ে বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটোরিয়াময়ে প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

15267506_1208353989257279_8909502365480270984_n

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আবু তাহের, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি জনাব আকবর হোসেন জিতু,আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন,প্রয়াত নেতা সাবেক সমাজ কল্যাণ মন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ এর সুযোগ্য সন্তান জনাব নিজামুল হক রানা, চুনারুঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল গফফার প্রমুখ।

এছাড়া ও চুনারুঘাট উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী বৃন্দ সহ চুনারুঘাটের সর্বস্তরের জনগন। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!