শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে লন্ডন প্রবাসীর বাড়িতে ডাকাতি লক্ষাধীক টাকার মালামাল লুট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ নবীগঞ্জ শহরতলী রুদ্রগ্রাম বাউসা নাদামপুর রোডে লন্ডন প্রবাসী রহিমা খাতুন ভিলায় বাড়া করে বসবাসরত চারটি পরিবারের সদস্যদের জিম্মি করে লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় ডাকাতরা ।

স্থানীয় সূত্রে জানাযায় নবীগঞ্জ শহরতলী রুদ্রগ্রাম বাউসা নাদামপুর রোডে লন্ডন প্রবাসী রহিমা খাতুন ভিলায় দীর্ঘদিন ধরে চারটি পরিবার বাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে । গত সোমবার গভীর রাতে ১৮/২০ জনের একদল মুখোশধারী ডাকাত রহিমা খাতুন ভিলার কলাপসিবল গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। বাসায় ঢুকে ডাকাতরা বাড়ীর সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধেঁ মারপিট করতে থাকে ।

এক পর্যায়ে ডাকাতরা সবাইকে বাথরুমে অবরুদ্ধ করে রাখে। এসময় ডাকাতরা নগদ ২০ হাজার টাকা, স্বর্ণালংকার, ৪টি মোবাইল সেট ও অন্যান্য মালামালসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে চলে যায়। বিষয়টি নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার এস আই জয়ন্ত দাশ তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ বাথরুম থেকে তাদেরকে উদ্ধার করে । পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!