শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে লাশ উদ্ধারের ৩ মাসের মাথায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

এটিএম সালাম, নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় রিয়াছত উল্লা তালুকদার (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধারের ৩ মাস অতিবাহিত হওয়ার পর ময়না তদন্ত রিপোর্টর প্রেক্ষিতে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন নিহতের স্ত্রী আনোয়ারা বেগম। উক্ত মামলায় দু’ জনের নাম উল্লেখ করা হয়েছে সন্দেহজনকভাবে। গতকাল বুধবার সকালে মামলাটি এফআইআর হিসেবে রুজু করেন থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খান।
সুত্রে জানাযায়, গত ১৬ সেপ্টম্বর বিকালে থানা পুলিশ উপজেলার পাঞ্জারাই গ্রামের পাশে একটি ধানখেত থেকে রিয়াছত উল্লা তালুকদারের লাশ উদ্ধার করে। তিনি পাঞ্জারাই গ্রামের মৃত ফোয়াজ উল্লার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে উপজেলার করগাঁও ইউপির গুমগুমিয়া গ্রামের আব্দুস শুকুর ( মানিক মিয়া) এর ঢুফারকুল নামের ফিসারীতে পাহারাদার হিসেবে কাজ করতো। ওই ফিসারীর পাড়ে অবস্থিত বসত ঘরে এক কক্ষে মৃত রিয়াছত উল্লা তালুকদার এবং অপর একটি কক্ষে একই গ্রামের মোশারফ মিয়া ও তার স্ত্রী অলিফা বেগম বসবাস করতো। ১৬ সেপ্টম্বর বিকালে ফিসারীর পাশে ধান ক্ষেতে রিয়াছত তালুকদারের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় ৬৪৩ নং সাধারণ ডায়েরী করা হয়। ঘটনার পর থেকেই একটি বিশেষ চক্র ষড়যন্ত্র মূলকভাবে মৃতের ভাইকে ম্যানেজ করে নিরাপরাধ লোকদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়েরের ষড়যন্ত্র করে ব্যর্থ হয়। ঘটনার প্রায় ৩ মাস পর অতি সম্প্রতি মৃত রিয়াছত উল্লা তালুকদারের ময়না তদন্ত রিপোর্ট থানায় আসলে দেখা যায় তাকে অজ্ঞাতনামা লোকজন শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে নিহতের স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে গতকাল থানায় মৃত রিয়াছত তালুকদারের পাশের কক্ষে থাকা মোশারফ ও তার স্ত্রীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে সন্দেহজনকভাবে মামলা দায়ের করে। পুলিশ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ৩০২/৩৪ ধারায় মামলাটি রুজু করে। এদিকে বিশেষ মহলটি মৃতের ভাই’কে দিয়ে আদালতে প্রতিহিংসায় পরায়ন হয়ে নিরাপরাধ লোকদের বিরুদ্ধে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত এ ঘটনায় থানায় মামলা হয়েছে কি না জানতে চেয়ে পুলিশকে প্রতিবেদন দেয়ার নিদের্শ প্রদান করেন। এছাড়া মৃত রিয়াছত উল্লার ময়নাতদন্ত রির্পোট নিয়ে এলাকায় ধৃ¤্রজালের সৃষ্টি হয়েছে। ওই চক্রটি ময়না তদন্ত রিপোর্টে প্রভাব কাটিয়েছেন কি না, তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। থানার অফিসার ইনর্চাজ আব্দুল বাতেন খান বলেন, মামলার প্রেক্ষিতে সুষ্ট তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। কোন নির্দোষ লোকদেরকে অযথা হয়রানী করা হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!