রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কর্মসুচী উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি: বর্তমান সরকারের আন্তরিকতা ও পদক্ষেপের কারনে দেশে শিশু ও মাতৃমৃত্যুর হার অনেকাংশে কমেছে। স্বাস্থ্য বিভাগ, স্থানীয় সরকার বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ সকলের ঐকান্তিক প্রচেষ্টার ফলে বর্তমানে সাধারন মানুষের মাঝে জনসংখ্যা নিয়ন্ত্রন ও সুখি পরিবার গঠনে সচেতনতার সৃষ্টি হয়ে।

হবিগঞ্জ পৌরএলাকায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কর্মসুচী উদ্বোধনকালে হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এসব কথা বলেন।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার কারনেই দেশে এ অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে। তিনি ভবিষ্যত বাংলাদেশকে আরো সুন্দর করে সাজাতে শিশুদেরকে বাধ্যতামূলক স্কুলে পাঠাতে অভিভাবকদের প্রতি আহবান জানান। বিকেজিসি ও সরকারী উচ্চ বিদ্যালয়ে ডাবল শিফট চালু, বৃন্দাবনে অনার্স-মাষ্টার্স কোর্স চালু, মেডিক্যাল কলেজ বাস্তবায়ন, সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরন, আধুনিক ষ্টেডিয়াম নির্মাণসহ হবিগঞ্জ-লাখাই এলাকার নানা উন্নয়নকর্মকান্ডের কথা তুলে ধরে তিনি ভবিষ্যতেও আওয়ামীলীগর প্রতি সমর্থন ও সহযোগিতার হাত বাড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান।
শনিবার সকালে হবিগঞ্জ পৌরএলাকার নিরদাময়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

উদ্বোধনের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি। নিরদাময়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাসের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দীলিপ দাস।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, পিয়ারা বেগম, সেনিটারী ইন্সপেক্টর অবনী কুমার দাস, নিরদাময়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিত্রা অর্জুন ও বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আমীন ওসমানসহ অন্যান্যরা।

সারাদেশে একযোগে পালিত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কর্মসুচীতে হবিগঞ্জ পৌরসভায় ৮ হাজার ৩ শ ৮১ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!