সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের উবাহাটা ইউনিয়নে বিজয় দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬

রায়হান আহমেদ, চুনারুঘাট প্রতিনিধি ॥ বিজয় দিবস হলো বাঙালি জাতির পরম সুখ ও আনন্দের। ১৯৭১ সালের এই দিনে বাঙালি জাতি চুড়ান্ত স্বাধীনতা অর্জন করে। শহীদদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসায় ৭নং উবাহাটা ইউনিয়নে বিজয় দিবস পালন করা হয়েছে। গত শুক্রবার ১৬ই ডিসেম্বর সকালে চুনারুঘাট উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়ন সংলগ্ন দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিবসটি উপলক্ষ্যে ছড়া-কবিতা, দেশাত্ববোধক গান, চিত্রাংকন প্রতিযোগিতা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওই ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. রজব আলী। বিশেষ অতিথি ছিলেন, প্যানেল চেয়ারম্যান মো. চান্দ আলী, ইউ.পি সদস্য মো. হামিদ মিয়া, সৈয়দ আলী, আবু তাহের, লিলু মিয়া, মহিলা সদস্য রোকেয়া খাতুন, শাহেনা আক্তার, নূরজাহান বেগম। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইউ.পি সচিব রান্টু কুমার, রাসেল, সফু, রায়হানসহ স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। আলোচনা সভার পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
প্রধান অতিথি রজব আলী বলেন, ত্রিশ লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা। পেয়েছি স্বাধীনতার স্বাদ। তাই বাংলার শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধাভরে স্বরণ করছি। তিনি অর্জিত স্বাধীনতা রক্ষায় সমাজের সকলের প্রতি আহ্বান জানান। পরে লাল-সবুজের পতাকা ছিনিয়ে আনতে মুক্তিযুদ্ধে যারা শহীদ হয়েছেন, তাদের আত্মার মাগফেরাতের জন্য মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!