সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের ট্রাক্টর চলাচল বন্ধের দাবিতে জনতার অবরোধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের ইনাতাবাদ ও কালিশিরী এলাকার জনতা আসামপাড়া বাল্লা রেল লাইন সরকারি রাস্তা বেহাল দশা ও ইনাতাবাদ গ্রামের কালিশিরী কাঁচা রাস্তার খানাখন্দের কারণে মাটি বোঝাই ট্রাক্টর চালকদেরকে গাড়ি আটকিয়ে রাস্তায় অবরোধ করে এলাকার জনতা।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ইনাতাবাদ মসজিদের সামনে টমটম স্ট্যান্ডে কালিশিরী ও ইনাতাবাদ গ্রামবাসীরা মাটি বোঝাই ট্রাক্টর চালকদের অবরোধ করে।

এসময় ৯/৭টি ট্রাক্টর রাস্তায় আটকিয়ে রাখে এলাকাবাসীরা। অবরোধটি ১ ঘন্টাব্যাপী চলে। ট্রাক্টর চালকরা জানায়, ঐ এলাকার মৃত রহমত মেম্বারের ছেলে সেলিম মিয়ার ০৭ ক্ষের জমির মাটি ব্রিক ফিন্ডে বিক্রয় করে। উক্ত জমি থেকে প্রতিদিনই ৮/১০টি ট্রাক্টর দিয়ে মাটি উত্তোলণ করে ইনাতাবাদ ও কালিশিরী রাস্তা দিয়ে ব্রিক ফিল্ডে নিয়ে যাওয়াতে এই সরকারি রাস্তার বেহাল দশায় পরিণত হয়েছে।

এতে এলাকার শত শত যুবকরা রাস্তায় অবরোধে নেমে যায়। যে কারণে ওই এলাকার স্কুল, মাদ্রাসার ছাত্র/ছাত্রীরা সহ এলাকার জনসাধারণ ওই রাস্তা দিয়ে চলাচল করতে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

এ ব্যাপারে মাটি বোঝাই ট্রাক্টর গাড়িগুলো উক্ত রাস্তা দিয়ে চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছে এলাকাবাসীরা।

ঘটনার খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে স্বাভাবিক করে। এ ব্যাপারে স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, উক্ত রাস্তা দিয়ে ট্রাক্টর চলাচল বন্ধ না হলে যে কোন সময় উভয়ের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। উল্লেখ্য যে, বেপরোয়া মাটি বোঝাই ট্রাক্টর দ্বারা বিভিন্ন মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সাধারন মানুষ মরণ পথে পরিণত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!