রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্রী শ্লীলতাহানীর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬

এস এইচ টিটু : শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী শ্লীলতাহানীর প্রতিবাদে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়ছে।

মঙ্গলবার সকাল ১২টার সময় শায়েস্তাগঞ্জ পুরানবাজারে শায়েস্তাগঞ্জ সচেতন ছাত্র-যুব পরিষদ উদ্যোগে জড়িত বখাটে নাঈম কে গ্রেফতার এবং তার প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে এ মানববন্ধন ও সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া।

মোশাররফ হোসেন শাহেদের পরিচালনায়,আয়োজিত মানববন্ধন কর্মসুচী চলাকালে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, স্কুলে প্রবেশ করে একজন ছাত্রীকে কিভাবে শ্লীলতাহানী করে।শ্লীলতাহানী ছাত্রী স্কুল কর্তৃপক্ষের কাছে আজও কোন বিচার পেলো না।বখাটেরা একের পর এক ঘটনা করে যাচ্ছে এতে শিক্ষার্থীরা আজ কোথাও নিরাপত্তা নিয়ে চলাফেরা করতে পারছেনা।

%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a7%e0%a6%a8%e0%a7%a8

সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে গনঅন্দোলন গড়ে তোলার আহবান জানান এবং ছাত্রী শ্লীলতাহানী সঙ্গে জড়িত বখাটে নাঈম কে দ্রুত গ্রেফতার ও তার প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

প্রশাসনের কাছে ও বক্তরা জোর দাবী করে বলেন জড়িত বখাটে নাঈম কে দ্রুত গ্রেফতার করা হউক এবং প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।যাতে ভবিষৎতে আর কোন ছাত্রী শ্লীলতাহানী শিকার না হয়।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার গৌর প্রসাদ রায়, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ খলিলুর রহমান, শায়েস্তাগঞ্জ মানবাধিকার কউন্সিলের সভাপতি মঈনুল হাসান রতন, সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিক মিয়া, সাবেক পৌর কাউন্সিলর রাহেল মিয়া সরদার, জিতু লস্কর, মাসুদুর রহমান বাবু, সেন্টু রায়, ছাত্র-যুব পরিষদের আহ্বায়ক মোশারফ হোসেন শাহেদ, সৈয়দ এবাদুল হক শাহীন, জুনায়েদ তালুকদার, জয়নাল সরদার, ছাত্রনেতা এমরান, সাইদুল ইসলাম সোহাগ, দেবাশীষ রায়, সুজিত বণিক প্রমুখ।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে জনৈক ছাত্রীকে নাঈম নামে এক যুবক শ্লীলতাহানি করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!