রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অলিপুরে মেয়র জিকে গউছের জামিন স্থগিত করায় প্রতিবাদ সভা ও মুক্তি কামনায় দোয়া মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার অলিপুর শিল্পনগরী এলাকায় গত বুধবার(২১ ডিসেম্বর) বিকাল ৪টার সময় সাত্তার ম্যানশনের ছাদে ১১ নং নবগঠিত ব্রাহ্মণডুড়া ইউনিয়ন বি,এন,পি ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে এক প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

উক্ত প্রতিবাদ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন,ব্রাহ্মণডুড়া ইউনিয়ন বি,এন,পি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো:আবু তাহের।

ইউনিয়ন যুবদলের আহব্বায়ক নাজমুল হাসান ফারুকের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,প্রধান অতিথি-হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আওয়াল,বিশেষ অতিথি-জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ,সদর উপজেলা যুবদলের সভাপতি শাহ মশিউর রহমান কামাল,জেলা কৃষকদল নেতা সাইফুল ইসলাম রানা,মো: সারাজ খান,মো: সবুজ মিয়া,সেলিম আহমেদ,ছায়েদ চৌধুরী,মাওলানা আবু তাহের,হাজী রঙ্গু মিয়া, আনোয়ার আলী,লাল মিয়া দুলাল মিয়া,জাহির চৌধুরী,হাফেজ মনির,কামরুল ইসলাম তালুকদার,লিটন,রিপন,নাসির মিয়া,জাহির,রাসেল,জামাল,বাছির মিয়া,হাসানুর রহমান ইনু,নিজাম,এনাম,হৃদয়সহ বি,এন,পির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,হাইকোর্ট থেকে পরপর চারটি মিথ্যা মামলায় জামিন লাভ করেন হবিগঞ্জ জেলা বি,এন,পির সাধারণ সম্পাদক, বারবার নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব জি,কে গউছ।কিন্তু হবিগঞ্জের সাধারন মানুষ যখন তাদের প্রিয় নেতা কে বরণ করার প্রস্তুতি নিচ্ছিল ঠিক তখনই চেম্বার জজ কোর্ট থেকে জামিন স্থগিত করা হয়েছে।তাই ব্রাহ্মণডুড়া ইউনিয়ন বি,এন,পি পরিবার এর তীব্র নিন্দা ও প্রদিবাদ জানায়। সব শেষে জিকে গউছের সুস্থ্যতা ও মুক্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!