রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ১৩ বছর পর কমিটি হচ্ছে ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে ফিরেছে প্রাণচাঞ্চল্যে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬

কামরুজ্জামান আল রিয়াদ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ দীর্ঘ ১৩ বছর পর শায়েস্তাগঞ্জে ছাত্রদলের তিনটি ইউনিটের কমিটি হচ্ছে। এতে দলের নেতাকর্মীদের মাঝে ফিরেছে প্রাণচাঞ্চল্যে। কমিটির শীর্ষ পদে স্থান করে নিতে পদ প্রত্যাশিরা জেলা কমিটির সভাপতি, সম্পাদকসহ অন্যান্যদের নেতৃবৃন্দের কাছে ভিড়ছেন। তাদের কাছে তুলে ধরছেন নিজের যোগ্যতা।

জেলা কমিটির নেতৃবৃন্দ তাদের আশ্বস্থ করছেন বিগত দিনে যেসকল নেতাকর্মী আন্দোলন সংগ্রামে ছিল তাদেরকেই আগামী কমিটিতে স্থান দেওয়া হবে। তবে অবশ্যই তাদের ছাত্রত্ব থাকতে হবে এবং হতে হবে অবিবাহিত।

কমিটি গঠনকে কেন্দ্র করে ইতিমধ্যে শায়েস্তাগঞ্জ থানা, পৌর ও কলেজ কমিটির নেতৃবৃন্দ আলাদা আলাদা তিনটি প্রস্তুতি সভা করেন।

বুধবার সকাল থেকে রাত পযর্ন্ত পৃথক ভাবে ওই তিনটি ইউনিটের নেতাকর্মীদের নিয়ে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় জেলা কমিটির সভাপতি এমদাদুল হক ইমরান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীসহ জেলা নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

কর্মীসভা থেকে জেলা নেতৃবৃন্দ বলেছেন, শীঘ্রই শায়েস্তাগঞ্জের তিন ইউনিটের কমিটি করা হবে। পদ প্রত্যাশি নেতাকর্মীরা বলেছেন, যারা আন্দোলন সংগ্রামের জন্য রাজপথে ছিল তারাই যেনো আগামী কমিটিতে স্থান পায়।

দলের বিভিন্ন সূত্র জানায়, শায়েস্তাগঞ্জ থানা ছাত্রদলের আগামী কমিটিতে সভাপতি পদ প্রত্যাশিদের মধ্যে যাদের নাম শুনা যাচ্ছে, তারা হলেন- আবু সুফিয়ান পারভেজ, আল আমিন সোহাগ। সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান মিলন, কামাল মাহমুদ পন্ডিত, সামছুল হক রনি। সাংগঠনিক সম্পাদক পদে নুরে আলম মামুন, অলিভ আহমেদ, এমরান মিয়া, মুহিন মিয়া।

পৌর ছাত্রদলের সভাপতি পদে যারা প্রার্থী হচ্ছেন- রাসেল আহমেদ রাফেল, নুর আলম, এবাদুর রহমান সুমন, ওয়াকিল আহমেদ সাদ্দাম, জাহেদুল আলম। সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমন, আল শাহীন, দুলাল মিয়া, বাদশা মিজান। সাংগঠনিক সম্পাদক রুকন উদ্দীন,আলমগীর হোসেন, তারেক আহমেদ, আলী ইউনুছ।

শায়েস্তাগঞ্জ ডিগ্রী কজেল শাখায় সভাপতি পদে কাউছার আহমেদ, এমরান সরদার, রায়হান আহমেদ। সাধারণ সম্পাদক পদে সোহেল মিয়া, মহি উদ্দিন, নাঈম ইসলাম। সাংগঠক সম্পাদক পদে সাইফুল আলম, সোহান আহমেদ, মারুফ আহমেদ।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী বলেন, মেয়াদোত্তীর্ণ কমিটিগুলো বিলুপ্ত করে শীঘ্রই কমিটি ঘোষণা করা হবে। যারা বিএনপির দুর্দিনে আন্দোলন, সংগ্রাম, মিছিল, মিটিংয়ে সক্রিয় ভুমিকা রেখেছেন তাদেরকেই আগামী কমিটিতে স্থান দেওয়া হবে। তবে অবশ্যই তাদের ছাত্রত্ব ও অবিবাহিত থাকতে হবে।

উল্লেখ্য, ২০০৩ সালে আব্দুল কাইয়ুম তালুকদার সেলিমকে সভাপতি ও রাকিবুল হোসেন সান্টুকে সাধারণ সম্পাদক করে শায়েস্তাগঞ্জ থানা ছাত্রদল কমিটি করা হয়। ফয়সল আহমেদ রুবেলকে সভাপতি ও মনিরুজ্জামান খোকনকে সাধারণ সম্পাদক করে পৌর কমিটি করা হয়। মহিউদ্দিন লিমনকে সভাপতি ও অলিউর রহমানকে সাধারণ সম্পাদক করে শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!