সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দ্বিগুন ব্যবধানে ২য়বারের মতো মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের সেলিনা হায়াৎআইভী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬

ডেস্ক : প্রায় দ্বিগুণ ভোটের ব্যবধানে এগিয়ে থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয় পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

১৭৪ কেন্দ্রের বেসরকারি ফলাফলে তিনি পেয়েছেন ১ লাখ ৭৪ হাজার ৬০২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী শাখাওয়াত হোসেন পেয়েছেন ৯৬ হাজার ৭শ ভোট।

এ নিয়ে টানা দ্বিতীয়বার নাসিকের মেয়র নির্বাচিত হলেন তিনি। তবে এবারই প্রথমবারের মতো দলীয় প্রতীকে এ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হলো।

নারায়ণগঞ্জে মোট ভোটার ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। তাদের মধ্যে ২ লাখ ৩৯ হাজার ৬৬২ জন পুরুষ এবং ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন নারী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে বিভিন্ন বেসরকারি টেলিভিশন তার জয়ী হওয়ার খবর প্রচার করছে। তবে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।

নির্বাচন কমিশন সূত্র জানায়, এবার ভোট পড়েছে ৬৫ শতাংশ। গতবার যা ছিল ৬৯ শতাংশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!