মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পুকুরে ডুবে কলেজছাত্রের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে বন্ধুর সাথে বেড়াতে এসে পুকুরে ডুবে মহিউদ্দিন রেজা ওরফে মাহি রহমান (২১) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুর থেকে মাধবপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে। নিহত মাহি কক্সবাজার জেলার কলাতলি গ্রামের আব্দুর রহমানের ছেলে ও ঢাকা ন্যাশনাল পলিট্যাকনিক্যাল কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বাণেশ্বর গ্রামের ফরিদ মিয়ার ছেলে মাহমুদুল হাসান রানা গত শুক্রবার মাহিসহ তার ৪ বন্ধুকে নিয়ে ঢাকা থেকে মাধবপুরে বেড়াতে আসে। সেখানে সাতছড়ি জাতীয় উদ্যানসহ বিভিন্ন এলাকা ঘুরিয়ে দেখায় তার বন্ধুদের।

পরে বিকেল সাড়ে ৩টার দিকে রানা তার ৪ বন্ধুকে নিয়ে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরে গোসল করতে যায়। সেখানে বন্ধুরা মিলে অনেক সময় সাতার কাটে। এ সময় সকলেই সাতার কেটে পুকুরের তীরে উঠলেও মাহির আর উঠা হয়নি। পরে খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে মাহিকে পুকুর থেকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়ীত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন জানান, মৃত মাহির পরিবারকে খবর দেওয়া হয়েছে। তার অভিভাবকরা কক্সবাজার থেকে রওনা হয়েছে। তারা আসলে তাদের বক্তব্য শুনে ব্যবস্থা নেওয়া হবে।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই তার মরদেহটি রয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!