রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা পরিষদ নির্বাচনে নবীগঞ্জের ৩ ওয়ার্ডে নির্বাচিত যারা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচন গতকাল বুধবার শান্তিপূর্ন ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে কালো টাকার জয় হয়েছে বলে অভিমত ব্যক্ত করেছেন অভিজ্ঞমহলরা। সুষ্ট পরিবেশে অনুষ্ঠিত এ নির্বাচনে নবীগঞ্জকে ৩ ভাগে ভাগ করা হয়েছে।

 

 

ইতিমধ্যে বিনাপ্রতিদ্বন্ধিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী।

 

 

এর মধ্যে নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়ন, ১টি পৌরসভা ও বাহুবলের ¯œানঘাট ইউনিয়ন পরিষদ নিয়ে ৩টি সাধারণ ওয়ার্ড এবং ১ টি সংরক্ষিত ওয়ার্ড গঠিত। ৩ টি সাধারন আসনে ১৮ জন এবং ১টি সংরক্ষিত ওয়ার্ডে ২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

 

 

২৮ ডিসেম্বর বুধবার সকাল ৯ টা থেকে বেলা ২ ঘটিকা পর্যন্ত ৩টি কেন্দ্রে বিরতীহীন ভাবে চলে ভোট গ্রহন। নির্বাচনে ৩টি কেন্দ্রেই একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিপুল পরিমান আইনশৃংখলা বাহিনীর সদস্যরা দায়িত্বে নিয়োজিত ছিলেন।

 

নবীগঞ্জ উপজেলার ১, ২, ৩, ৪ ও ৫নং ইউনিয়ন নিয়ে গঠিত ৪নং ওয়ার্ডে প্রার্থীর মধ্যে আব্দুল মতিন আছাব হাতি প্রতীকে ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী জামাল হোসেন চৌধুরী পেয়েছেন ১৮ ভোট।

 

 

অন্যান্য প্রার্থীদের প্রাপ্ত ভোট হল ডাঃ নিজামুল ইসলাম চৌধুরী (টিউবওয়েল) ১০, মোতাচ্ছির খান (টিপিন বক্স) ৯, গৌতম কুমার দাশ ( সিএনজি) ৩, গোলাম হোসেন রব্বানী ( ক্রিকেট ব্যাট) ২, ফয়সল আহমেদ চৌধুরী ( ঘোরী) ১ এবং নুরুল আমীন পাঠান ফুল ( তালা) প্রতীকে ০ ভোট পেয়েছেন।

 

 

এ আসনে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী শিরীন আক্তার (হরিন) পেয়েছেন ৪৮ ভোট। প্রতিদ্বন্ধি প্রার্থী লন্ডন প্রবাসী তরুনা বাহার কলি ( দোয়াত কলম) পেয়েছেন ৯ ভোট। ১টি ভোট বাতিল হয়েছে।

 

৪টি ইউনিয়ন ও নবীগঞ্জ পৌরসভা নিয়ে গঠিত ৫ নং ওয়ার্ড। উক্ত ৫ নং ওর্য়াডে ৫ জন প্রার্থীর মধ্যে আব্দুল মালিক (তালা )প্রতীকে ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী শেখ সফিকুজ্জামান চৌধুরী শিপন (হাতি) ২৪, হেলাল আহমেদ ( টিউবওয়েল ) ১৬, আজিজুল হক চৌধুরী (বৈদ্ধতিক পাখ) ০, আব্দুল মুহিত (উটপাখি) ০ ভোট পেয়েছেন। এ আসনে সংরক্ষিত প্রার্থী শিরীন আক্তার (হরিন) পেয়েছেন ৪৯ ভোট। প্রতিদ্বন্ধি প্রার্থী লন্ডন প্রবাসী তরুনা বাহার কলি ( দোয়াত কলম) পেয়েছেন ১৫ ভোট।

উপজেলার ১০, ১১, ১২, ১৩ এবং বাহুবলের ¯œানঘাট ইউনিয়ন নিয়ে গঠিত ৬নং ওয়ার্ডে ৫ জন প্রার্থীর মধ্যে জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট সুলতান মাহমুদ টিউবওয়েল প্রতীকে ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

 

তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ (সিএনজি) ১৬ পেয়েছেন ভোট পেয়েছেন।

 

 

অন্যান্য প্রার্থীদের প্রাপ্ত হলো সাংবাদিক ( জাতীয় পুরুস্কার প্রাপ্ত) এমএ আহমদ আজাদ (তালা) ৪, শেখ মাসুদ আহমেদ ( বৈদ্বতিক পাখা) ১৬ এবং নুরুল হক তুহিন ০ ভোট পেয়েছেন। এ আসনে সংরক্ষিত প্রার্থী শিরীন আক্তার (হরিন) পেয়েছেন ৫৭ ভোট। প্রতিদ্বন্ধি প্রার্থী লন্ডন প্রবাসী তরুনা বাহার কলি ( দোয়াত কলম) পেয়েছেন ৮ ভোট।

 

সংরক্ষিত আসনের প্রার্থী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার হরিণ প্রতীকে মোট ১৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

 

তার একমাত্র নিকটতম প্রার্থী লন্ডন প্রবাসী তরুনা বাহার কলি ( দোয়াত কলম) প্রতীকে পেয়েছেন ৩৭ ভোট।

 

ব্যালটের ভিতরে ৫ টাকার একটি নোট চিহ্ন হিসেবে দেয়ায় ৫ নং ওয়ার্ডের বিজয়ী প্রার্থী আব্দুল মালিকের ১ টি ভোট বাতিল ঘোষনা করা হয়েছে। সংরক্ষিত প্রার্থীদের ৩টি ভোট বাতিল হয়েছে। ৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্র ছিল ্র ইনাতগঞ্জ হাইস্কুল, ৫ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র নবীগঞ্জ শহরের হিরা মিয়া গার্লস স্কুল এবং ৬ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র গোপলার বাজার হাই স্কুলে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

 

সুষ্ঠু ও শান্তিপূর্ন ভোট গ্রহনের জন্য আইনশৃংখলা বাহিনীর টহল জোরদার ছিল ।

 

নির্বাচনের ফলাফল ঘোষনার পর পরই ৪ ও ৫ নং ওয়ার্ড সাধারন আসনে কালো টাকার জয় হয়েছে বলে মন্তব্য করেছেন ভোটার ও সাধারন মানুষসহ রাজনৈতিক মহল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!