বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে জেএসসি পরীক্ষায় ৩৪টি জিপিএ-৫ পেয়ে দীননাথ মডেল হাইস্কুল শীর্ষে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬

মনিরুল ইসলাম শামীম, বাহুবল থেকে: বাহুবলে জেএসসি পরীক্ষায় ১১১ জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছে। ৩৪টি জিপিএ-৫ পেয়ে ১৫টি প্রতিষ্ঠানের মাঝে প্রথম হয়েছে উপজেলা সদরের ঐতিহ্যবাহী দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন।

এছাড়া ২০টি জিপিএ-৫ পেয়ে দ্বিতীয় হয়েছে মিরপুর এফ.এন. উচ্চ বিদ্যালয় এবং ১৯টি জিপিএ-৫ পেয়ে তৃতীয় হয়েছে ভূলকোট আদর্শ বিদ্যানিকেতন।

এবার এ উপজেলা থেকে মোট ২ হাজার ১৫৬ জন শিক্ষার্থী জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ১ হাজার ৮৮০ জন। পাশের হার ৮৭.২০।

এদিকে, জেডিসি পরীক্ষায় উপজেলার ৬টি মাদরাসার ৫২৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৪৬০। পাশের হার ৮৭.৪৫। মাদরাসা শিক্ষার্থীদের কেউ জিপিএ ৫ পায়নি।

বাহুবল-১ ডিএনআই কেন্দ্রে এবার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

এর মধ্যে দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন থেকে এবার ৩৩১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৩৪টি জিপিএ ৫ সহ পাশ করেছে ২৭৭ জন। মানবকল্যাণ উচ্চ বিদ্যালয় থেকে এবার ২৭০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২টি জিপিএ ৫ সহ পাশ করেছে ২৪৪ জন। পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয় থেকে এবার ২০৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৬টি জিপিএ ৫ সহ পাশ করেছে ১৩৭ জন। ফয়জাবাদ উচ্চ বিদ্যালয় থেকে এবার ১৫২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ১০৬ জন। ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার ৯২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১টি জিপিএ ৫ সহ পাশ করেছে ৭৩ জন।

ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এবার ১১৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৩টি জিপিএ ৫ সহ পাশ করেছে ১০৬ জন। জগতপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার ৬৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ৬২ জন। স্বস্তিপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার ৩২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ২৭ জন। বিসি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এবার ১০২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৭টি জিপিএ ৫ সহ পাশ করেছে ৯৫ জন। স্নানঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবার ৪৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ৩৬ জন।

বাহুবল-২ মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এবার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এর মধ্যে মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার ১২০ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১১টি জিপিএ ৫ সহ পাশ করেছে ১১৮ জন। মিরপুর এফ.এন হাইস্কুল থেকে এবার ৩০৫ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২০টি জিপিএ ৫ সহ পাশ করেছে ২৯৭ জন। ভুলকোট আদর্শ বিদ্যানিকেতন থেকে এবার ১২১ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৯টি জিপিএ ৫ সহ পাশ করেছে ১১৫ জন। শাহজালাল উচ্চ বিদ্যালয় থেকে এবার ১৫২ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৮টি জিপিএ ৫ সহ পাশ করেছে ১৪৫ জন এবং ভাদেশ্বর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ১৭ জন।

মাদরাসা শিক্ষাবোর্ডের অধিন দ্বীমুড়া রাহমানিয়া ফাজিল মাদরাসা থেকে ১২৫ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১০৫, হাফিজপুর মহিলা দাখিল মাদরাসা থেকে ২৯ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২৭, মিরপুর দাখিল মাদরাসা থেকে ৬৪ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৬৩, রসুলপুর দাখিল মাদরাসা থেকে ১১৫ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৯৮, হিলালপুর দাখিল মাদরাসা থেকে ৯৫ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৭৭ ও দ্বিগাম্বর দাখিল মাদরাসা থেকে ৯৮ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৯০ জন পাশ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!