শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের উদ্যোগে আগামী ১১ই ফেব্রুয়ারী বিনা মুল্যে চক্ষু শিবিরের আয়োজন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭

বিশেষ প্রতিনিধি,ইউকে থেকে : গত ১৫ই জানুয়ারী রোববার বিকাল ৫ঘটিকায় যুক্তরাজ্যের ব্রিক লেনের আমার গাঁও রেষ্টুরেন্টে প্রবাসী শায়েস্তাগঞ্জ বাসীর প্রানের সংগঠন শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কের ২০১৬ – ২০১৮ মেয়াদের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্টিত হয় ।

সংগঠনের সভাপতি এডভোকেট মীর গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আহাদ সুমনের সঞ্চালনে অনুষ্টানের শুরুতেই প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অলিউর রহমান শাহিন।

সভাপতির শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সৈয়দ মাহমুদুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের সিনিয়র সহ:সভাপতি ব্যারিষ্টার তারেক চৌধুরী ,সংগঠনের সহ:সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী গাজিউর রহমান গাজি ,সংগঠনের সহ:সভাপতি অলিউর রহমান শাহিন। সভায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল ওয়াহেদ ও শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম তাহির আলী সাহেবের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করা হয় এবং মরহুম তাহির আলী সাহেবের দীর্ঘ্য শিক্ষকতা জীবনের উপর উপস্থিত প্রাক্তন ছাত্র ছাত্রী বৃন্দ সংক্ষিপ্ত আলোচনা করেন।

সভায় বৃটেনের বিভিন্ন শহর থেকে প্রবাসে ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ একমাত্র সম্পুর্ন অরাজনৈতিক সংগঠন শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের কার্য্যকরী কমিটির নেতৃবৃন্দ যোগদেন এবং আগামী ১১ই ফেব্রুয়ারী ২০১৭ রোজ শনিবার শায়েস্তাগঞ্জ মহিলা উচ্চ বিদ্যালয়ে সমিতির পক্ষ থেকে বিনা মুল্যে চক্ষু শিবির ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে সাহায্য প্রদানের লক্ষ্যে একটি অনুষ্টান আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

ইতিমধ্যে এলাকার জন প্রতিনিধি ও বিশিষ্ট ব্যাক্তিদের সাথে এবিষয়ে প্রাথমিক আলোচনা করা হয়েছে এবং শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের প্রায় ১০/১২ জন সদস্য বাংলাদেশে যাওয়া নিশ্চিত করেছেন বলেও উল্লেখ করেন সমিতির সাধারন সম্পাদক আব্দুল আহাদ সুমন।

অনুষ্টানে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সমিতির লগো সম্বলিত টি সার্ট বিতরনে স্পন্সর হিসাবে সম্মত হয়েছে হবিগঞ্জের সুনাম ধন্য ব্যাবসায়ীক প্রতিষ্টান খোয়াই ট্রাভেল্স এন্ড ট্যুরস।সভায় খোয়াই ট্রাভেল্স এন্ড ট্যুরস এর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানো হয়।

বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সৈয়দ মাহমুদুর রহমান , সিনিয়র সহ:সভাপতি ব্যারিষ্টার তারেক চৌধুরী , সহ:সভাপতি গাজিউর রহমান গাজী ,সহ:সভাপতি অলিউর রহমান শাহিন ,যুগ্ম সাধারন সম্পাদক মোরাদ চৌধুরী , যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ শামছুল হক নমির , কোষাধ্যক্ষ সেলিম চৌধুরী , সহ:মহিলা সম্পাদিকা রওশন আরা মনি , সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ , শিক্ষা বিষয়ক সম্পাদক তৌহিদ চৌধুরী , সাংস্কৃতি সম্পাদক লিয়াকত চৌধুরী , কার্য্যকরী সদস্য মাসুক আহমেদ , আব্দুস সালাম সবুজ , আব্দুর রশিদ শামিম , আফজাল খাঁন প্রমুখ।

সভায় বাংলাদেশের শায়েস্তাগঞ্জ এলাকায় হতদরিদ্রদের সাহার্য্যার্থে অনুষ্টান আয়োজনে এলাকার সকলের সহযোগীতা কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!