শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ইয়াবা সহ কুখ্যাত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১৭

ছনি চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধি ।। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দুর্গম পাহাড়ি অঞ্চল দিনারপুর থেকে কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ।

দীর্ঘদিন ধরে উপজেলার পাহাড়ি অঞ্চল দিনারপুরের পানিউমদা ইউনিয়ন সহ আশেপাশের ইউনিয়নে মদ,গাজা,ইয়াবা সহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছিল পানিউমদা ইউনিয়নের লাল টিলা এলাকার আছাব উল্লার পুত্র আলী হোসেন একই এলাকার মৃত মাজত উল্লার পুত্র আনোয়ার মিয়া ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১ঃ১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এস আই আব্দুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আলী হোসেন (৪৫) ও আনোয়ার মিয়া (৩৮) কে উভয়ের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে এসময় তাদের কাছ থেকে ১০০ পিছ ইয়াবা উদ্বার করা হয় ।

জানাযায় এর আগে ও একাধিক বার পুলিশের হাতে গ্রেফতার হয় আলী হোসেন ও আনোয়ার মিয়া কিন্তু সঠিক আইনের প্রয়োগ না থাকায় জামিনে বের হয়ে এসে একই কাজে জড়িয়ে পরেছে বলে মনে করছেন সচেতন মহল । এবিষয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এস আই আব্দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান উভয়ই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী আমাদের বিশেষ অভিযান চলাকালে তাদের গ্রেফতার করা হয় শুক্রবার পুলিশবাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাদের আদলতে প্রেরণ করে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!