বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দীর্ঘদিন ধরে বন্ধ হয়ে যাওয়া সুতাং রেলস্টেশনটি চালু করার দাবি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৭

সৈয়দ হাবিবুর রহমান ডিউক॥ হবিগঞ্জ সদর উপজেলার সুতাং রেলস্টেশনটি দীর্ঘদিন ধরে অবহেলিত অবস্থায় পড়ে রয়েছে। প্রায় দেড় যুগের ও বেশি সময় ধরে বন্ধ হয়ে আছে স্টেশনের সব ধরনের কার্যক্রম।

এক সময় এ স্টেশন ছিল লোকবলে লোকারণ্য, ট্রেনে করে যাত্রীদের যাতায়াত সহ সব ধরনের মালপত্র উঠা নামা করত।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ রেলওয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বললে জানা যায়, আখাউড়া সিলেট রেল সেকশনের ১৬৫ কিলোমিটার রেলপথের ৩৬টি রেলস্টেশনের মধ্যে ১৫টি রেল স্টেশন লোকবল সংকট আর অব্যাহত লোকসানের কারণে বন্ধ হয়ে গেছে।

সরজমিনে গিয়ে দেখা যায় সুতাং রেলষ্টেশনের পতিত ভবন দুটি সুরাবই গ্রামের রফিক উল্লাহ ও আরফান উল্লাহ কলোনী হিসেবে ব্যবহার করেন।

রফিক মিয়া জানান এ স্টেশনে রেলক্রসিং করার কোন ব্যবস্থা নেই এবং বর্তমানে শায়েস্তাগঞ্জ থেকে আখাউড়াগামী একমাত্র মালবাহী বাল্লা ট্রেনটিই এ স্টেশনে থামে, আর কোন ট্রেন থামে না। জনবহুল সুতাং অঞ্চলের মানুষকে ট্রেনের টিকেট এর জন্য শায়েস্তাগঞ্জ যেতে হয়। এ এলাকার মানুষ এ স্টেশনটি পুন: সংস্কার করে অবিলম্বে চালু করার জন্য কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!