শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট এসোসিয়েশন (ইউকে) উদ্যোগে দিন ব্যাপী বিনামূল্যে চক্ষু শিবির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ চুনারুঘাট এসোসিয়েশন (ইউকে) উদ্যোগে আয়োজিত চক্ষু শিবির ২০১৭ বিনামূল্যে চিকিৎসা, ঔষুধ ও চশমা বিতরণ অনুষ্টানের প্রধান অতিথি এডভোকেট মাহবুব আলী বলেছেন, প্রবাসীরা দেশের প্রাণ। তাদের রেমিটেন্সের কারণে সিলেট আজ সকলের কাছে লন্ডনীবলে পরিচিত। প্রবাসীরাই এখন জনকল্যাণ মূলক কাজে এগিয়ে।

চুনারুঘাট এসোসিয়েশন (ইউকে) চক্ষু চিকিৎসা চুনারুঘাটে শীত বস্ত্র বিতরণ, গরীব মানুষের সাহায্য প্রদান, পাঠশালা, মক্তব, মসজিদ নির্মাণ নিত্যান্তই প্রশংসার দাবিদার। অমি আয়োজকদের ধন্যবাদ ও প্রশংসা করি।

546

বৃহস্পতিবার দিনব্যাপী এসোসিয়েশনের সভাপতি জি এস ব্রাদার্স ফিলিং ষ্টেশনের সত্বাধিকরী গাজীউর রহমান গাজীর সভাপতিত্বে ও সপ্রিমকোর্ট আইনজীবী মোস্তাক আহাম্মদের পরিচালনায় অনুষ্টিত সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেছেন।

h

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

523

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জ ডিষ্টিক্ট ওয়েলকেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি এম এ মুমিন চৌধুরী বুলবুল, সংস্কৃতিক সম্পাদক মারুফ চৌধুরী, শায়েস্তাগঞ্জ সমিতি যুক্তরাজ্যের সভাপতি এডভোকেট মীর গোলাম মোস্তফা, চুনারুঘাট এসোসিয়েশন (ইউকে) এর উপদেষ্টা সৈয়দ খান, প্রচার সম্পাদক আফজাল খান, সিভিল সার্জেন্ট মোঃ তাহের আলী, ফয়সল চৌধুরী এমবিই সদস্য, আইয়ূব আলী, ফ্রান্স প্রবাসী শেখ মোহাম্মদ শওকত আজাদ, ৬নং ইউপি চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, ৭নং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী, ৫নং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ, শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল আওয়াল, তাজুল ইসলাম শিক্ষা ট্রাস্টের কর্নধার দুবাই প্রবাসী মোঃ তাজুল ইসলাম, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি এবং সাপ্তাহিক প্রথম সেবার সম্পাদক ও প্রকাশক কামরুল ইসলাম, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির চেয়ারম্যান এডভোকেট মিজানুর রহমান, শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মীর ছানু এবং শফিকুর রহমান, চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সেক্রেটারি মোঃ আবুল খায়ের, হবিগঞ্জ জেলা কৃষকলীগের সমবায় সম্পাদক শাহজাহান চৌধুরী শেজু, ইকরা জুনিয়র হাইস্কুলের ম্যানেজিং কমিটির প্রতিষ্টাতা সভাপতি ডাঃ মুসলিম উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, জি এস ব্রাদর্সের পরিচালক সাদিক, কামাল আহমেদ, মোঃ কাজল মিয়া, ১০নং মিরাশী ইউপি আওয়ামীলীগের সভাপতি ইদ্রস আলী আলতা, ৫নং ইউপি আওয়ামীলীগের সেক্রেটারি এখলাছ মিয়া, মান্নান মাষ্টার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মান্নান মাষ্টার, হবিগঞ্জ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি সৈয়দ এবাদুল হাসানসহ প্রমূখ।

বিশেষ অথিতির বক্তিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের বলেন, চক্ষু শিবির অত্যন্ত প্রসংশনীয় উদ্যোগ।

আমি উপজেলার সকল প্রবাসীদের জনহিতকর কাজে শরীক হওয়ার আহব্বান জানাই। তাদের যেকোন কাজে আমার সহযোগীতা অব্যাহত থাকবে। সমাপনী বক্তব্যে এসোসিয়েশনের সভাপতি বলেন, চুনারুঘাট এসোসিয়েশন ইউকে বিগত ২০০২ইং সাল থেকে চক্ষু শিবিরের মত বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সহযোগীতা করে যাচ্ছে। আজ প্রায় ৭০০ জন রোগীর চক্ষু পরীক্ষা করা হয়।

এর মধ্যে ৪১ জন অপারেশনের জন্য হবিগঞ্জে প্রেরণ করা হয়েছে এবং ১৫০ জনকে চশমা, ৫০০ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এরকম উদ্যোগের অবস্থান থেকে উপজেলার সকলকে আহবান জানাই এবং এ আয়োজনে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!