মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ মিনিবাস মালিক সমিতির সেক্রেটারী সুমন’র মা’য়ের মৃত্যু জানাযায় মানুষের ঢল এমপি, উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন মহলের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামের বাসিন্দা সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম আব্দুল মতলিব এর সহধর্মীনি এবং নবীগঞ্জ মিনি বাস মালিক সমিতির সেক্রেটারী মাহবুবুল আলম সুমনে মাতা শরীফুল নেচা (৬৩) গতকাল শনিবার সকাল ৮ ঘটিকায় সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন ( ইন্না লিল্লাহি – – – রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৫ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খি রেখে যান। মরহুমার মৃত্যুর খবর এলাকায় পৌছলে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য শত শত মানুষের ভিড় জমে মৃতের বাড়িতে। বিকাল ৫ টায় নবীগঞ্জ দারুল উলুম ঈদগাহ ময়দানে জানাযার নামাজ অনুষ্টিত হয়। জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ঢল নামে।

এদের মধ্যে উপস্থিত ছিলেন দারুল উলুম মাদ্রাসা কমিটির সভাপতি ডাঃ সফিকুর রহমান, প্রাক্তন ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, সাবেক মেয়র তোফাজ্জল ইসলাম চৌধুরী, পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান শেফু, সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, বিএনপি নেতা তৌহিদুল ইসলাম চৌধুরী, শ্রমিক ইউনিয়নের সভাপতি এওর মিয়া চৌধুরী, পৌর সভার প্যানেল মেয়র-১ ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, কাউন্সিলর আব্দুস ছালাম, জাকির হোসেন, সুন্দর আলী, চেয়ারম্যান ছাইম উদ্দিন, আওয়ামীলীগ নেতা হেলাল আহমদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল প্রমূখ।

পরে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। এদিকে মরহুমার মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে ছুটে যান হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, প্যানেল মেয়র-১ এটিএম সালামসহ বিভিন্ন রাজনৈতিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। তারা মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!