বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে শ্বশুর খুনের ঘটনায় আলমত সংগ্রহ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে সিদ কেটে ঘরে প্রবেশ করে শ্বশুর খুন ও একই পরিবারের ৪ জনকে আহত করার ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে সিলেট সিআইডি’র ক্রাইমসিন ইউনিট।

রবিবার সকালে সিআইডি ক্রাইমসিন ইউনিটের ইন্সপেক্টর আব্দুল হাদির নেতৃত্বে ৫ সদস্যের একটি দল ঘটনাস্থলে যান।

সিআইডির পুলিশ ইন্সপেক্টর আব্দুল হাদি জানান- ঘটনাস্থল থেকে রক্তমাখা বিভিন্ন কাপড়, মাটিসহ অন্যান্য আলামত সংগ্রহ করা হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতাদির হোসেন পিপিএম জানান- নিহত কামাল মিয়ার পরিবারের সকল সদস্যরা গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন থাকায় রোববার বিকেল পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। তবে খুনের ঘটনায় জড়িত দুইজনকে সনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামে শুক্রবার দিবাগত গভীর রাতে জামাতা সাজু মিয়া ও তার সহযোগীরা কুপিয়ে শ্বশুর কামাল মিয়া কে খুন ও শ্বাশুরি, শ্যালিকাসহ ৪ জনকে আহত করে। এরপর থেকেই সাজু ও তার সহযোগীরা পলাতক রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!