রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে একুশে বইমেলার আলোচনা সভায় ডাঃ মুশফিক চৌধুরী ॥ ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেছেন, আমরা বিভেদ চাইনা, চাই ঐক্য। বায়ান্ন’র ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তরের মহান মুক্তিযোদ্ধ হয়েছিল জাতীয় ঐক্যের মধ্য দিয়ে।

কিন্তু ষড়যন্ত্রকারীদের অপতৎপরতা থেমে নেই। খন্দকার মোস্তাকের প্রেত্মাত্মারা আজো বাইরে ভিতরে বিচরণ করছে। তিনি ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকার জন্য জনগণের প্রতি আহবান জানান।

তিনি মঙ্গলবার রাতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাহুবল উপজেলা প্রশাসন আয়োজিত ২১শে বইমেলার চতুর্থ দিনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা হোসেন শাহ ও পঙ্কজ কান্তি গোপ টিটুর যৌথ পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শফিউল্লাহ, ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমদ, বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম নুর, অধ্যক্ষ আব্দুর রব শাহিন, কৃষকলীগের সভাপতি মাস্টার মখলিছুর রহমান, সদর ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ ফারুক মিয়া মেম্বার, ছাত্রলীগের সভাপতি জুনাইদ আহমদ প্রমুখ।

জেলা পরিষদ চেয়ারম্যান সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন দিক উল্লেখ করে বলেন, যে নেতা বা হাজী সাব শুধু নেইম প্লেইট নিয়ে প্রতিযোগিতা করেন তাদের সম্পর্কে সকলেই সতর্ক থাকা দরকার।

জেলা প্রশাসকের দায়িত্ব পালনকালে বাহুবলের উন্নয়নে তার অবদানের কথা স্মরন করিয়ে বলেন, ভবিষ্যতে সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করতে হবে। তিনি আগামীতে বইমেলা জেলা পরিষদের অর্থায়নে করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন। শেষে সরকারী কর্মকর্তা আব্দুল হক রচিত ’তবুও পরন্ত বেলায়; বইয়ের মোড়ক উন্মোচন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!