শনিবার, ২২ জুন ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে জি.আর মামলায় পলাতক আপন দুই ভাই গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের বিলপাড় গ্রামের হান্নান মিয়ার পুত্র জুয়েল মিয়া (৩০) ও সোহাগ মিয়া (২২) কে জি.আর মামলার পলাতক ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই সুমন ও এ.এস.আই আলমাসের নেতৃত্বে একদল বিশেষ অভিযান চালিয়ে গাজীপুর ইউনিয়নের বিলপাড় এলাকার হান্নান মিয়ার নিজ বসতবাড়ি থেকে তার দুই পুত্র জুয়েল ও সোহাগকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, তারা আপন দুই ভাই জি.আর ২৬০/১৬ মামলার পলাতক ওয়ারেন্টের আসামী ছিল। তারা এতদিন আত্মগোপন করে পালিয়ে বেড়াচ্ছিল। বুধবার সকালে হবিগঞ্জ জেল কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!