শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীদের কাঁটাতারের বেড়া নির্মাণের চেষ্টার ঘটনায় বাংলাদেশ ও ভারতে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকল সাড়ে ১০টায় উপজেলার সীমান্তবর্তী শাহজালালপুর এলাকার ১৯৮৮ মেইন পিলারের কাছে এ বৈঠক অনুষ্ঠিত হয়। প্রায় দুই ঘণ্টাব্যাপি ওই বৈঠকে বিজিবি ও বিএসএফের উচ্চ পর্যায়ের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশের পক্ষে ৫৫ বিজিবির অধিনায়ক লে.কর্নেল সাজ্জাদ হোসেনের নেতৃত্বে ১৪ সদস্যের একটি প্রতিনিধি দল ও ভারতের ৪৮ ব্যাটালিয়নের কমান্ডেট বিক্রম সিংহের নেতৃত্বে আট সদস্যের একটি প্রতিনিধি দল বৈঠকে অংশ নেয়।

এ বিষয়ে ৫৫ বিজিবির অধিনায়ক লে.কর্নেল সাজ্জাদ হোসেন বলেন, কাঁটাতারের বেড়া নির্মাণের বিষয়টি নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা হয়েছে। বিষয়টি নিয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছানো যায়নি। তবে সীমান্তে নজরদারী বৃদ্ধি, নিয়মিত টহল ও দু’দেশের সৈনিকদের মধ্যে যোগাযোগ রক্ষার বিষয়টি গুরুত্ব পায়।

সূত্র জানায়, বাংলাদেশের চৌমুহনী ইউনিয়নের শাহজালালপুর এলাকার কাছে ভারতের সীধায় এলাকার ১৯৮৮ পিলারের সামনে একটি বিএসএফের ক্যাম্প ও মন্দির রয়েছে। ক্যাম্প ও মন্দিরটি অরক্ষিত দাবি করে বিএসএফ সীমান্ত আইন লঙ্ঘন করে কাঁটাতারের বেড়া নির্মাণের চেষ্টা চালিয়ে যাচ্ছে কয়েক বছর ধরে।এ ঘটনায় বিজিবি সদস্যরা বাধা ও প্রতিবাদ জানিয়ে আসছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!