রবিবার, ০২ জুন ২০২৪, ০২:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকায় বাহুবলের ৬ শিক্ষক সংবর্ধিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্র“প দেশের সেরা ২০৭ জন শিক্ষককে সংবর্ধনা দিলো। গতকাল সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে হবিগঞ্জের বাহুবল উপজেলার ৬ শিক্ষকও সংবর্ধিত হন। সংবর্ধিত বাহুবলের শিক্ষকগণ হলেন- লামাতাশী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শর্বাণী দত্ত, পুটিজুরী এস.সি.উচ্চ বিদ্যালয়ের পংকজ কান্তি গোপ, মোঃ আইনুল ইসলাম, শেখ মোহাম্মদ ফজলুল হক ও মাকসুদা আক্তার এবং ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মোঃ ছানাউল্লাহ শাহ ফকির। সংবর্ধিত শিক্ষকদের প্রত্যেককে ক্রেস্ট ও অন্যান্য উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- বিএসবি-ক্যামিব্রিয়ান এডুকেশন গ্র“পের চেয়ারম্যান লায়ন এম.কে.বাশার। বক্তব্য রাখেন- অধ্যক্ষ সুরাইয়া আক্তার, প্রধান শিক্ষক মো: আব্দুস সামাদ, শিক্ষক কাউসার আহমেদ, আল আমিন, শিমুল রানী দাশ প্রমুখ। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন সংগীত শিল্পী, চিত্রনায়ক আলমগীর ও ক্যামিব্রিয়ান কলেজ কালচারাল গ্র“পের শিল্পীরা।
উল্লেখ্য, শিক্ষকদের জনপ্রিয় পোর্টাল ‘শিক্ষক বাতায়নে’ এ পর্যন্ত সেরা কন্টেন্ট নির্মাতা ২০৭ জনকে এ সংবর্ধনা প্রদান করা হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের ‘এটুআই’ ও শিক্ষা মন্ত্রণালয় ‘শিক্ষক বাতায়ন’ পোর্টালটি পরিচালনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!